সোমবার, মে ২৭

সোমবারের রাশিফল (২২ এপ্রিল) : বিপদের আশঙ্কা বৃষের, সাবধানে চলুন তুলা

0
আজ ২২ এপ্রিল ২০১৯, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।
মেষ
আজ নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির আভাস। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। স্ত্রীর কোনো খারাপ ব্যবহারের জন্য মনে কষ্ট বাড়তে পারে।
বৃষ
আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে জয় লাভ করে আনন্দ। আর্থিক ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। বিবাহের ব্যাপারে কোনও আলোচনা।
মিথুন
পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পেতে দেরি। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি আপনার বিরুদ্ধে যেতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।
কর্কট
সকালের দিকে আর্থিক ব্যাপারে কোনও অপমান জুটতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক চিন্তা খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।
সিংহ
আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।
কন্যা
ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। ভাল আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।
তুলা
গাড়িচালকদের আজ একটু সাবধানে চলতে হবে। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ থাকবে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। দুপুরের পরে আগুন থেকে সাবধান থাকুন। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কোনও কাজের চাপ বাড়তে পারে।
বৃশ্চিক
চাকরির স্থানে কোনও দলগত বিবাদ বাড়তে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হলেও বাড়তি কোনও লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পিতার শরীরের ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে।
ধনু
পরিবারের সকলের সঙ্গে কোনও কারণে কলহ বাধতে পারে। সকালের দিকে কোনও বাহিরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা। ব্যবসায় বাড়তি কোনও বিষয় আলোচনা। চাকরির স্থানে কোনও ব্যক্তির সঙ্গে তর্ক।
মকর
আজ একটু সাবধানে থাকুন, প্রেমে কোনও প্রকার বদনাম আসতে পারে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা হওয়ার সম্ভাবনা। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই, বোন কোনও বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাহিরের অশান্তি ঘরে আসতে পারে।
কুম্ভ
আজ মাথায় কোনও বাজে চিন্তা এলে সেটাকে বেশি আমল দেবেন না। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ। গবেষণায় আজ সাফল্য আসতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে আজ তর্ক বেশি না করাই ভাল হবে।
মীন
শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনতে পারে। ভাল কোনও কাজের জন্য পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। ব্যবসায় সাফল্য নিয়ে চিন্তা। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি। আজ কোনও জিনিস চুরি হতে পারে।

Share.

About Author

Leave A Reply