ত্রিদেশীয় সিরিজের ফাইনাল : বৃষ্টিতে আপাতত খেলা বন্ধ

Google+ Pinterest LinkedIn Tumblr +
ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচটি বৃষ্টির কারনে বন্ধ রয়েছে। তার আগে ব্যাটিংয়ে নামা ওয়েস্ট ইন্ডিজ ২০.১ ওভারে কোনও উইকেট না হারিয়ে করেছে ১৩১ রান। দুই ওপেনার শাই হোপ ও সুনিল অ্যামব্রিস এগিয়ে নিচ্ছেলেন ওয়েস্ট ইন্ডিজের রানের চাকা। ক্যারিবিয়ান দুই ব্যাটসম্যান ভালোভাবেই মানিয়ে নিয়েছেন নিজেদের। ঠাণ্ডা মাথার ব্যাটিংয়ে দলীয় স্কোর বাড়িয়ে নিচ্ছিলেন তারা। বাংলাদেশি বোলারদের সুযোগও দিচ্ছিলেন না খুব একটা। যাতে কোনও বিপদ ছাড়াই ০.১ ওভারে কোনও উইকেট না হারিয়ে করেছে ১৩১ রান করে।
অন্যদিকে আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় চোট পাওয়া বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান খেলছেন না ফাইনালে। আগেই ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় আইরিশদের বিপক্ষে প্রাথমিক পর্বের শেষ ম্যাচে বিশ্রাম পেয়েছিলেন সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান। ফাইনালে তাদের সবাই ফিরেছেন একাদশে। জায়গা হারিয়েছেন সেই ম্যাচে সুযোগ পাওয়া লিটন দাস ও রুবেল হোসেন। মূল খেলোয়াড়রা ফেরায় আগের ম্যাচে ৫ উইকেট পেলেও বাদ পড়েছেন আবু জায়েদ চৌধুরী। সাকিব না খেলায় টিকে গেছেন আগের ম্যাচে সুযোগ পাওয়া মোসাদ্দেক হোসেন।
বাংলাদেশ একাদশ :
তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান।
ওয়েস্ট ইন্ডিজ একাদশ :
সুনিল অ্যামব্রিস, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রোস্টন চেস, জোনাথন কার্টার, জেসন হোল্ডার, ফ্যাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, রেমন রেইফার, শ্যানন গ্যাব্রিয়েল।
Share.

Leave A Reply