বৃহস্পতিবার, জুন ২০

শিরোনাম

বাজেটের ডকুমেন্ট পাওয়া যাবে যেসব ওয়েবসাইটে * প্রধানমন্ত্রীর বাজেটোত্তর সংবাদ সম্মেলন কাল * বরগুনায় আগুনে দগ্ধ গৃহবধূকে ঢাকায় স্থানান্তর * মানিকগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা মামলায় একজনের ৫ বছরের কারাদণ্ড

লিচু বাগানে যুবকের মৃত্যু নিয়ে রহস্য

0
রাজশাহীর বাঘায় লিচু বাগান থেকে এক যুবকের লাশ উদ্ধার  করেছে। পাখি তাড়ানোর বৈদ্যুতিক  ফাঁদে সাইদুল ইসলাম (২২) নামের ওই যুবকের মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ। সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
নিহত সাইদুর রহমান উপজেলা আড়ানী ইউনিয়নের ঝিনা মিস্ত্রিপাড়া গ্রামে জামরুল ইসলামের ছেলে। একই গ্রামের তহির উদ্দিনের লিচু বাগানে তার লাশ পাওয়া যায়
বাঘা থানার ওসি মহসীন আলী বলেন, সাইদুল ইসলাম রোববার সন্ধ্যায় স্থানীয় বাজারে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। সে বাড়িতে না আসায় তার স্ত্রী সিমা খাতুন বিভিন্নস্থানে খোঁজ করে। এক পর্যায়ে গভীর রাতে বাড়ির পাশে তহির উদ্দিনের লিচু বাগানে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।
ওসি বলেন, তহির উদ্দিনের কাছে থেকে তার ভাতিজা আবু সুফিয়ান রনি ৬ হাজার টাকার চুক্তিতে লিচু বাগান লিজ নেয়। বাদুড়ের আক্রমণ থেকে লিচু রক্ষা করতে  ফাঁদ তৈরি করে রনি। তার চাচা আকবর হোসেনের বাড়ি থেকে ওই ফাঁদে বিদ্যুৎ সংযোগ দেয়। ধারণা করা হচ্ছে, বিদ্যুতের ওই ফাঁদে আটকে তার মৃত্যু হয়েছে।
তবে নিহত সাইদুল ইসলামের মামা রেজাউল ইসলামের দাবি, লিচুর বাগানের মালিক তহির উদ্দিন, আকরাম হোসেন, আবু সুফিয়ান রনি পরিকল্পিতভাবে হত্যা করে ভাগ্নেকে বাগানের মধ্যে ফেলে চলে যায়। এ হত্যার সুষ্ট বিচার দাবি করেন তারা।
নিহত সাইফুল ইসলামের সুরতাল প্রতিবেদন তৈরি করেন বাঘা থানার এস আই মঞ্জুরুল ইসলাম। তিনি জানান,সাইদুল ইসলামের ডান পায়ের হাটুর নিচে ও বাম হাতের নিচে বিদ্যুতের তারে পোড়া দাগ রয়েছে। মৃত.দেহের পাশে থেকে কিছু লিচু, একটি মোবাইল ফোন, একটি গ্যাস লাইট ও কিছু বিড়ি উদ্ধার করা হয়েছে।
ওসি মহসীন আলী বলেন, সাইদুল ইসলামের মামা আশরাফুল ইসলাম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করার পর লিচু বাগান মালিকের বাড়িতে অভিযান চালানো হয়। তবে বাড়িতে কাউকে পাওয়া যায়নি। ঘটনার পর তারা পালিয়ে গেছে। তাদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান।
Share.

About Author

Leave A Reply