বৃহস্পতিবার, জুন ২০

শিরোনাম

বাজেটের ডকুমেন্ট পাওয়া যাবে যেসব ওয়েবসাইটে * প্রধানমন্ত্রীর বাজেটোত্তর সংবাদ সম্মেলন কাল * বরগুনায় আগুনে দগ্ধ গৃহবধূকে ঢাকায় স্থানান্তর * মানিকগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা মামলায় একজনের ৫ বছরের কারাদণ্ড

উজিরপুরে শিশু ধর্ষণের অভিযোগ

0
বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের বান্না গ্রামে এক শিশুকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে রাকিবের মা শিশুটির মা কিস্তির টাকা জমা দিতে বাড়ি থেকে দূরে একটি এনজিওর কার্যালয়ে যান। এই সুযোগে শিশুটিকে কৌশলে নিজেদের ঘরে নিয়ে ধর্ষণ করে রাকিব।
এক পর্যায়ে শিশুর রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়লে রাকিব সটকে পড়ে। কিছুক্ষণ পর রাকিবের মা ঘরে ফিরে শিশুটিকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা করে। অপরদিকে শিশুটিকে বাড়ি ও আশপাশে খুঁজে না পেয়ে তার মা রাকিবের ঘরে গিয়ে মেয়ের এ অবস্থায় দেখে তাকে বানারীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
উজিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য শিশুটির স্বজনদের খোজা-খুজি করা হচ্ছে, এছাড়াও তাদের যে মোবাইল নাম্বারটি ছিল তা এখন পর্যন্ত বন্ধ পাওয়া যাচ্ছে।
মঙ্গলবার দুপুরের এ ঘটনার পর থেকে অভিযুক্ত রাকিব গাজী (১৮) পলাতক রয়েছে। শিশুটি ও অভিযুক্ত রাকিব গাজী আপন চাচাতো ভাই বোন। রাকিব বান্না গ্রামে জাফর গাজীর ছেলে।
Share.

About Author

Leave A Reply