আড়াইহাজারে যৌতুক না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

0
নারায়ণগঞ্জের আড়াইহাজারে যৌতুকের টাকা না দেয়ায় খাদিজা নামে এক গৃহবধূকে কীটনাশক জাতীয় পদার্থ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
মঙ্গলবার (১১ জুন) রাতে এ ঘটনার পর থেকে নিহতের স্বামী মাহফুজ পালিয়ে গেছে। নিহত খাদিজা স্থানীয় হাইজাদী ইউপি’র নারান্দী এলাকার জাকির হোসেনের ছেলে মাহফুজের স্ত্রী এবং এক সন্তানের জননী।
ঘটনার পর রাতে খবর পেয়ে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা আফাজউদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
নিহতের বাবা আফাজ উদ্দিন জানান, গত তিন বছর আগে স্থানীয় নারান্দী এলাকার জাকিরের ছেলে মাহফুজের সঙ্গে বিশ্বনন্দী ইউপি’র চৈতনকান্দা এলাকার আফাজউদ্দিনের মেয়ে খাদিজার বিয়ে হয়। এরই মধ্যে তাদের দাম্পত্য জীবনে ৩ বছরের এক সন্তান রয়েছে। তবে বিয়ের পর থেকেই মাহফুজ খাদিজাকে মোটা অংকের টাকা যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল। এ নিয়ে প্রায় সময়ই খাদিজাকে মারধর করতো সে। যৌতুকের টাকা না দেয়ায় কীটনাশক খাইয়ে খাদিজাকে সে হত্যা করে। এখন হত্যার ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার (এসআই) সজীব বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষাক্ত কিছু খাইয়ে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সঠিকভাবে বলা যাবে। পরে যথাযথ আইনগত ব্যস্থা নেয়া হবে।
তিনি আরো জানান, অভিযুক্ত মাহফুজকে গ্রেফতারের চেষ্টা চলছে।
Share.

About Author

Leave A Reply