বৃহস্পতিবার, জুন ২০

শিরোনাম

বাজেটের ডকুমেন্ট পাওয়া যাবে যেসব ওয়েবসাইটে * প্রধানমন্ত্রীর বাজেটোত্তর সংবাদ সম্মেলন কাল * বরগুনায় আগুনে দগ্ধ গৃহবধূকে ঢাকায় স্থানান্তর * মানিকগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা মামলায় একজনের ৫ বছরের কারাদণ্ড

কুমিল্লার বুড়িচংয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা; আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

0
এমদাদুল হক রনি ।। কুমিল্লার বুড়িচংয়ের ষোলনলে রাতের আধারে ছাত্রলীগ নেতা সোলায়মান সহ দু’জন কে কুপিয়ে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় ভরাসার বাজার থেকে বাড়ি ফেরার পথে ছয়ঘড়িয়া ঈদগাহের পাশে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার ষোষনল ইউনিয়নের ষোলনল গ্রামের শাহ জালাল মিয়ার পুত্র উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ সোলেমান হোসেন (৩০) মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় ভরাসার বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ী যাওয়ার পথে ছয়ঘড়িয়া ঈদগাহ এলাকায় পৌছালে পূর্ব থেকে উৎপেতে থাকা একদল সন্ত্রাসী সোলমানের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা এসময় সোলমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপাতে থাকে। এসময় সোলমানের সাথে থাকে একই গ্রামের মুত সবুর খানের পুত্র আরজু (২৫) সোলমানকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা তাকেও কোপাতে থাকে। আহত দু’জনের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাতে দু’জনের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার দু’জনকে ঢাকা প্রেরণ করেছে। বর্তমানে সোলায়মান ও আরজু দুজনই ধানমন্ডি নর্দান হাসপাতালের আইসিইউতে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন আছে।
স্থানীয় ও আহতের পরিবার সূত্র আরো জানায়, টাকা-পয়সার লেনদেন নিয়ে স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলামের সাথে সোলমানের বিরোধ চলে আসছিলো। এর জের ধরেই সিরাজ মেম্বার সন্ত্রাসী বাহিনী নিয়ে হত্যার উদ্যোশে সোলমানের উপর হামলা চালায়। বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন বলেন, হত্যার উদ্দেশ্যেই তার উপরে পরিকল্পিত ভাবে এ হামলা চালানো হয়েছে। একটি সভ্য সমাজে সন্ত্রাসী ঘটনা মেনে নেয়া যায় না। আইনানুগ ব্যাবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, হামলার ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে চেষ্ঠা অব্যহৃত রয়েছে।
Share.

About Author

Leave A Reply