মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭

শিরোনাম

বাজেটের ডকুমেন্ট পাওয়া যাবে যেসব ওয়েবসাইটে * প্রধানমন্ত্রীর বাজেটোত্তর সংবাদ সম্মেলন কাল * বরগুনায় আগুনে দগ্ধ গৃহবধূকে ঢাকায় স্থানান্তর * মানিকগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা মামলায় একজনের ৫ বছরের কারাদণ্ড

শেরপুরে গাছে বেঁধে অন্তঃসত্ত্বা নারীকে নির্যাতনের অভিযোগ

0
শেরপুরের নকলায় গাছের সঙ্গে বেঁধে অন্তঃসত্ত্বা গৃহবধূ নির্যাতন ও গর্ভপাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশের দায়িত্বে অবহেলার বিষয়টি খতিয়ে দেখতে তিন সদস্যের কমিটি করেছে জেলা পুলিশ। এ ঘটনায় ৯ জনকে আসামি করে মামলা করেছেন নির্যাতনের শিকার নারী। এর মধ্যে গ্রেপ্তার হয়েছে একজন।
জমি দখল নিয়ে নকলার কায়দা গ্রামের আবু সালেহ ও নেছার উদ্দিনের সঙ্গে ছোট ভাই শফিউল্লাহর মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। ১০ মে বড় ভাইয়ের বর্গাচাষীরা জমিতে ধান কাটতে গেলে বাধা দেয় ছোটভাই ও তার স্ত্রী ডলি খানম। ডলির অভিযোগ, এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে স্থানীয় কাউন্সিলর রূপালী খাতুনসহ কয়েকজন তাকে খুঁটিতে বেঁধে নির্যাতন চালায়।
নির্যাতিত ডলি বলেন, তলপেটে লাথি দিয়ে বাচ্ছা নষ্ট করেছে ওরা।
পরে ডলিকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পুলিশের সহযোগিতা না পেয়ে ৩ জুন ডলির স্বামী শেরপুর আদালতে আবেদন করেন। আদালত পিবিআইকে ১০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।
নির্যাতিত ডলির স্বামী শফিউল্লাহ বলেন, পুলিশ ভিডিও গুম করেছিলো।
নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মামলা নেয় পুলিশ। ৯ আসামির মধ্যে লাকী নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
নির্যাতনের শিকার নারীকে সব ধরণের সহায়তার আশ্বাস দিয়েছে উপজেলা প্রশাসন।
Share.

About Author

Leave A Reply