বরগুনায় আগুনে দগ্ধ গৃহবধূকে ঢাকায় স্থানান্তর

0
বরগুনায় দুষ্কৃতকারীদের দেওয়া আগুনে দগ্ধ গৃহবধূ সাজিনুর বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।
আজ বৃহস্পতিবার (১৩ জুন) সকালে শের-ই বাংলা মেডিকেলে ভর্তির পর চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিলে বিকেলে এ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশে রওয়ানা করেন স্বজনরা। এর আগে বৃহস্পতিবার সকালে সাজিনুরকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।
হাসপাতালের পরিচালক জানান, সাজিনুরের শরীরের ৪৫ ভাগ দগ্ধ হয়েছে। মৃত্যুর আশঙ্কা না থাকলেও উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণের পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু ঢাকা যাওয়ার জন্য তাদের আর্থিক সঙ্গতি না থাকায় বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস তাদের ১২ হাজার টাকা নগদ আর্থিক সহায়তা দেন। আর্থিক সহায়তা পাওয়ার পর আজ বিকেলে তাকে ঢাকার উদ্দেশে নিয়ে যাওয়া হয়।
এই ঘটনার জন্য সাজিনুরের সদ্য তালাকপ্রাপ্ত স্বামী বেল্লালকে দায়ী করেছে সাজিনুর ও তাদের স্বজনরা।
দগ্ধ সাজিনুর ও তার স্বজনরা জানান, দাম্পত্য কলহের জের ধরে গতকাল বুধবার (১২ জুন) মধ্যরাতে বেল্লাল লোকজন সঙ্গে নিয়ে তাদের ঘরে আগুন ধরিয়ে দেয়। আগুনে পুড়ে সাজিনুরের ১০ বছর বয়সের মেয়ে কারিমা নিহত হয়। গুরুতর দগ্ধ হয় তার মা সাজিনুর। তারা এই ঘটনার সুষ্ঠু বিচার এবং দোষী ব্যক্তির কঠোর শাস্তি দাবির করেন।
Share.

About Author

Leave A Reply