রবিবার, জুলাই ২১

শিরোনাম

বাজেটের ডকুমেন্ট পাওয়া যাবে যেসব ওয়েবসাইটে * প্রধানমন্ত্রীর বাজেটোত্তর সংবাদ সম্মেলন কাল * বরগুনায় আগুনে দগ্ধ গৃহবধূকে ঢাকায় স্থানান্তর * মানিকগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা মামলায় একজনের ৫ বছরের কারাদণ্ড

বেনাপোলে গ্রীনলাইন বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

0
বেনাপোল-যশোর মহাসড়কের আমড়াখালীতে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে গ্রীনলাইন পরিবহনের একটি বাস সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে আলহাজ্ব শাহাদৎ হোসেন নেদু (৫৫) নামে এক পরিবহন ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত সাহাদত হোসেন নেদু বেনাপোল পোর্ট থানার গাজিপুর গ্রামের মৃত. আব্দুল সাত্তারের ছেলে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মাসুদ করিম জানান,আজ সকাল সাড়ে ১১টার দিকে আমড়াখালীর নিজস্ব গোডাউনের নির্মাণ দেখে মোটর সাইকেলে করে শাহাদৎ হোসেন নেদু বেনাপোলের দিকে আসছিলেন।
এসময় বেনাপোল থেকে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহনের ঢাকাগামী (ঢাকা মেট্রো-ব-১১-৩৪০৪) একটি এসি বাস সামনা-সামনি ধাক্কা দিলে গাড়ির নিচে পড়ে ঘটনাস্থলেই শাহাদৎ হোসেন নেদু মারা যান। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর ডাক্তার মৃত.ঘোষণা করেন।
এ ঘটনায় গ্রীন লাইনের বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি। থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ বাড়ি আনার পর পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনসপেক্টর রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে নাভারণ থেকে ঘাতক গ্রীণ লাইনের বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে বলে তিনি জানান।
Share.

About Author

Leave A Reply