সোমবার, আগস্ট ২৬

শিরোনাম

বাজেটের ডকুমেন্ট পাওয়া যাবে যেসব ওয়েবসাইটে * প্রধানমন্ত্রীর বাজেটোত্তর সংবাদ সম্মেলন কাল * বরগুনায় আগুনে দগ্ধ গৃহবধূকে ঢাকায় স্থানান্তর * মানিকগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা মামলায় একজনের ৫ বছরের কারাদণ্ড

আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশত

0

হবিগঞ্জের আজমিরীগঞ্জে সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রæপের রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ অর্ধশত লোক আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। বৃহস্পতিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে গিয়ে আহত হন আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত তালুকদার ও রাসেল আহমেদ।

তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই উপজেলার জলসুখা থেকে বানিয়াচং রোডে চলাচলকারী সিএনজি অটোরিকশা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই গ্রæপের বিরোধ চলে আসছিল। একপক্ষের নেতৃত্বে ছিলেন ওই এলাকার ঈমান আলী এবং অপরপক্ষে ইউপি মেম্বার মন্নাফ। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকালে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে

। এতে মহিলা ও পুলিশসহ অর্ধশত লোক আহত হন। তাদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে সিলেট প্রেরণ করা হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাখানেক চেষ্টার পর স্থানীয়দের সহযোগিতায় সংঘর্ষ নিয়ন্ত্রণ করে। এ সময় পুলিশের দুই এসআই আহত হন।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার জানান, সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ। এছাড়া পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share.

About Author

Leave A Reply