কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের পাঁচজনসহ সাত জনের

Google+ Pinterest LinkedIn Tumblr +

ঈদ শেষে বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের পাঁচজনসহ সাত জনের। বাস ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষের মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে দুপুরে কুমিল্লা-নোয়াখালী সড়কের লালমাই উপজেলার বাগমারা জামতলীতে।

দুর্ঘটনায় নিহতরা সবাই সিএনজি অটোরিক্সার চালক ও যাত্রী। পুলিশ জানায় চালকের অসতর্কতা ও বেপড়োয়া গতির কারণে এই দূর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনী মরদেহ ও গাড়ীগুলো উদ্ধার করেছে। এদিকে দুর্ঘনাস্থল পরিদর্শন করেছেন কুমিল্লা জেলা ও হাইওয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা।

কুমিল্লা নগরীর গাংচর এলাকায় হোটেল ব্যবসা করতেন জেলার নাঙ্গলকোট উপজেলার ঘোড়াময়দান গ্রামের জসিম উদ্দিন। ঈদের ছুটি শেষে মা, স্ত্রীও  শিশু সন্তানদের নিয়ে সিএনজি অটোরিক্সায় ফিরছিলেন নিজ কর্মস্থলে। তাদের বহনকারী সিএনজি অটোরিক্সাটি কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলার বাগমারায় পৌছলে বিপরীতমুখী যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষে হয়।

এতে জসিম উদ্দিন ,তার মা ছকিনা বেগম, স্ত্রী সেলিনা আক্তার, ছেলে শিপন এবং মেয়ে নিপু নিহত হয়। এদের সাথে নিহত হয় সিএনজি চালক নাঙ্গলকোট উপজেলার জামাল হোসেন ও জসিম উদ্দিনের হোটেল কর্মচারী সাইমন। দূর্ঘটনায় আহত জসিম উদ্দিনের ছেলে রিফাতকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য ঢাকায় প্রেরন করা হয়।

দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা যায় পাচ জন, আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় আরও দুজনের।

Share.

Leave A Reply