রবিবার, অক্টোবর ২০ .
  • ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

১০ বিজিবি’র অভিযানে ৯৫,০২০ টাকার মূল্যের মাদকদ্রব্য অন্যান্য মালামাল আটক

0

১০ বিজিবি’র অভিযানে ০২ জন আসামীসহ ৯৫,০২০/- টাকা মূল্যের মাদকদ্রব্য এবং অন্যান্য মালামাল আটক

কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধীনস্থ গোলাবাড়ী পোষ্টের টহল দল কর্তৃক অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলাধীন সীমান্ত পিলার-২০৮২/৯-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “গোলাবাড়ী” নামক স্থান হতে ভারতীয় ৬০ টি ইয়াবা ট্যাবলেটসহ (১৮,০০০/-) ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ আবুল হাসান বাবুল (৪৮), পিতা-মোঃ তোতা মিয়া, গ্রাম-মাতুয়াইল (কোনাপাড়া), পোষ্ট-মাতুয়াইল, থানা-ডেমরা, জেলা-ঢাকা’কে আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর একটি অভিযানে শাহাপুর পোষ্টের টহল দল কর্তৃক অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলাধীন সীমান্ত পিলার-২০৮৪/৬-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “শাহাপুর খাল পাড়” নামক স্থান হতে ভারতীয় ০১ বোতল স্কাফ সিরাপসহ (৪০০/-) ০১ জন মাদকসেবী মোঃ রুবেল হোসেন ভোলা (৩২), পিতা-মোঃ তাজুল ইসলাম, গ্রাম-শাহাপুর, পোষ্ট-বিবির বাজার, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা’কে আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে ‘০২ মাসের বিনাশ্রম কারাদন্ড’ প্রদান করা হয়েছে। এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ০৬ বোতল বিয়ার (৯,০০০/-), ১২ টি ক্যান বিয়ার (৩,০০০/-), ৭৭৯ টি কসমেটিক্স সামগ্রী (৬২,২২০/-) এবং ২৪ প্যাকেট বিস্কুট (২,৪০০/-) টাকা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৯৫,০২০/- (পঁচানব্বই হাজার বিশ) টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাষ্টমস অফিসে জমা করা হয়েছে।

 

 

 

 

Share.

About Author

Leave A Reply