রবিবার, অক্টোবর ২০ .
  • ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সালমান খানকে হত্যার হুমকি

0

বলিউড সুপারস্টার সালমান খান। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। সারা বিশ্বে তার ভক্ত-অনুসারীরও অভাব নেই। কিন্তু এবার বলিউডের ভাইজানকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

স্টুডেন্ট অর্গানাইজেশন অব পাঞ্জাব ইউনিভার্সিটির (এসওপিইউ) ফেসবুক ওয়ালে সালমান খানের একটি ছবি দিয়ে এমন একটি পোস্ট দেওয়া হয়েছে। যা ভাইরাল হওয়ার পর তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ।

ওই পোস্টে বলা হয়েছে, ‘সালমান, ভারতীয় আইন থেকে নিজেকে বাঁচাতে পারবে ভাবছো? তবে বিষ্ণয় সমাজ ও সোপু পার্টি তোমাকে মৃত্যুদণ্ডের ঘোষণা দিয়েছে। তুমি সোপুর আদালতে অভিযুক্ত। মেয়েদের সম্মান করো, প্রাণী রক্ষা করো, মাদক এড়িয়ে চলো, দরিদ্রকে সাহায্য করো।’

এদিকে আজ বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিলুপ্তপ্রায় কৃষ্ণসার হরিণ শিকার মামলার শুনানি হবে। এই মামলায় সালমানের পাঁচ বছরের কারাদণ্ড হয়েছে। তবে এখন তিনি জামিনে মুক্ত রয়েছেন। আজ তাকে আদালতে হাজিরা দিতে হবে। তা না হলে জামিন বাতিল হয়ে যাবে।

এ অবস্থায় শুনানির দিনের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে পুলিশ বেশ সতর্ক রয়েছে। এর আগে আদালতে সালমানকে যথাযথ নিরাপত্তা দেওয়া হয়েছে বলে জানান ডিসিপি ধর্মেন্দ্র যাদব।

এর আগেও গ্যাংস্টার লরেন্স বিষ্ণয় নামের একজন পুলিশের সামনে সালমানকে হত্যার হুমকি দেয়। ওই ঘটনার পর ৫৩ বছর বয়সী এই তারকার নিরাপত্তা জোরদার করা হয়। এছাড়া তার ব্যক্তিগত দেহরক্ষীও রয়েছে।

Share.

About Author

Leave A Reply