তরুণ উদ্যোক্তা হিসেবে গুণীজন সম্মানা ২০১৯ পেয়েছেন আবদুল আউয়াল

4

অননিউজ রিপোর্টার ।।।।
তরুণ উদ্যোক্তা ২০১৯ হিসেবে গুণীজন সম্মাননা পেয়েছেন কুমিল্লা কবি ফোরামের সভাপতি মো: আবদুল আউয়াল সরকার। সাপ্তাহিক সমতটের কাগজ এর ৩য় বর্ষপূতি উপলক্ষে আলোচনা, কবিতা পাঠ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুনীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি এ পুরুষ্কার গ্রহন করেন।

গতকাল বুধবার (১৬ অক্টোবর) বিকেলে কুমিল্লা নজরুল ইনস্টিটিউট কেন্দ্রে কুমিল্লা ট্যুরিষ্ট ক্লাবের আয়োজনে সমতটের কাগজের বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে কুমিল্লা সহ ঢাকার বিশিষ্ট্য ব্যক্তিদেরকে গুণীজন সম্মান প্রদান করা হয়।
সম্পাদক ও প্রকাশক জামাল উদ্দিন দামাল এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন কবি, সংগঠক ও নাট্যাভিনেতা ফখরুল হুদা হেলাল। অধ্যক্ষ মোহাম্মদ শামীম হায়দার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার সিনিয়র তথ্য অফিসার মীর হোসেন আহসানুল কবীর। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক শিরোনাম পত্রিকার সম্পাদক চলচিত্র ব্যক্তিত্ব নীতিশ সাাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহাযোগী অধ্যাপক হৃদয় রেজওয়ান, বিশিষ্ট নাট্যকার ও সাহিত্যিক বীর মুক্তিযোদ্ধা ইসহাক খান, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, বিশিষ্ট ছড়াকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জহিরুল হক দুলাল, বিশ্ব প্রত্বতাত্তিক পর্যটক এলিজা বিনতে এলাহী, বিশিষ্ট চলচিত্রকার খিজির হায়াত খাঁন, কুমিল্লা দর্পণ সম্পাদক ও প্রকাশক মাহাবুব মোর্শেদ, নারী উদ্যোক্তা নাগমা মোর্শেদ, কুমিল্লা জেলা কালচারাল অফিসার আয়াজ মাবুদ প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিপন হোসেন মানব ও কাজী ফারজানা ইসলাম ।

আরো পড়ুন