নাঙ্গলকোটে অবসরপ্রাপ্ত এনএসআই কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা

Google+ Pinterest LinkedIn Tumblr +

অন নিউজ রিপোর্টার।।

কুমিল্লার নাঙ্গলকোটে অবসরপ্রাপ্ত জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক দেড়টায় উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের শংকরপুর গ্রামে এ ঘটনা ঘটে। সস্ত্রাসীদের হামলায় গুরুতর আহত এনএসআই এর সাবেক সহকারী পরিচালক আব্দুর রশিদ (৬২)। তিনি ওই গ্রামের মৃত আব্দুল আজীজের ছেলে।
জানা যায় , বৃহস্পতিবার গভীররাতে তিনি প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা শংকরপুর গ্রামের ওয়াদুদ ওরফে ওদু মিয়া তার ছেলে আজিম উদ্দিন, মোস্তফাসহ ৬/৭ জন সন্ত্রাসী হামলা করে তাকে গুরুতর আহত করে। পরে তার চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন ঘুম থেকে উঠে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন তাকে উদ্ধার করে শুক্রবার ভোররাতে নাঙ্গলকোট থানায় নিয়ে আসে। থানায় কর্মরত কর্মকর্তারা তাকে দ্রুত চিকিৎসা দেয়ার পরমর্শ দিলে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করে। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
হামলায় আহত আব্দুর রশিদ বলেন, হামলাকারীরা সবাই মাদক সেবনকারী ও ব্যবসার সাথে জড়িত। তারা এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। গত ২ মাস পূর্বে স্থানীয় কালা মিয়ার চা দোকানে প্রকাশ্যে মাদক সেবন নিয়ে আমার সাথে ওদু মিয়ার বাকবিতন্ডা হয়। এবং দোকানে সে ও তার ছেলেরা আমাকে মারধর করে। পরে আমি প্রাণ ভয়ে বাড়ীতে চলে যাই। সেই সময় তারা ৫০/৬০ জনের সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের বাড়ীতে হামলা করলে আমরা সবাই বাড়ী থেকে পালিয়ে যাই। ওই ঘটনায় জেরধরে তারা পুণঃরায় গত বৃহস্পতিবার গভীররাতে ধারালো অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে আমার শরীরে গুরুতর জখম করে। পরে আমার আত্মচিৎকারে পরিবার ও আশপাশের লোকজন বেরিয়ে এলে আমাকে পেলে রেখে তারা পালিয়ে যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে নাঙ্গকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি কিছু জানিনা। এখনো কেউ অভিযোগ দেয়নি। যদি অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো

Share.

Leave A Reply