দেবীদ্বারে একাত্তর’র ঘাতক দালাল নির্মূল কমিটি আহবায়ক কমিটি গঠন

1
দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি।।
দেবীদ্বারে একাত্তর’র ঘাতক দালাল নির্মূল কমিটি’র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি’র কার্যালয়ে ওই সভার আয়োজন করা হয়।
একাত্তর’র ঘাতক দালাল নির্মূল কমিটি’র দেবীদ্বার উপজেলা সাবেক সভাপতি এ,বি,এম আতিকুর রহমান বাশার’র সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান ভ‚ঁইয়া ও সদস্য ন্যাপ উপজেলা সাধারন সম্পাদক মমিনুর রহমান বুলবুল মাষ্টার’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একাত্তর’র ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা জেলা আহবায়ক অধ্যাপক দিলীপ মজুমদার, সদস্য সচিব এডভোকেট মাসুদুর রহমান শিকদার, যুগ্ম আহবায়ক অচিন্ত্য দাস টিটু, সদস্য জোনায়েদ সিকদার তপু, সদস্য আনোয়ার হোসেন মিঠু, কুমিল্লা মহানগর কমিটি’র সাধারন সম্পাদক সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ন্যাপ উপজেলা সভাপতি অনিল চক্রবর্ত্তী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ’র সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সামাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ’র সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম, সিপিবি উপজেলা সভাপতি আব্দুল ওয়াদুদ, কুমিল্লা জেলা ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র সাধারন সম্পাদক সাংবাদিক সাইফুদ্দিন রনী, ন্যাপ নেতা গোলাম মোহাম্মদ সুলতান মাহমুদ, আব্দুল মান্নান মনু মিয়া, সাংবাদিক আব্দুল্লাহ- আল-মামুন প্রমূখ।
সভায় পূর্বের কমিটি অব্যাহতি দিয়ে অনিল চক্রবর্ত্তীকে আহবায়ক ও সাংবাদিক আব্দুল্লাহ-আল-মামুনকে সদস্য সচিব করে ৩৫ সদস্য বিশিষ্ট একাত্তর’র ঘাতক দালাল নির্মূল কমিটি’র নতুন করে উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।
আরো পড়ুন