পুলিশের চোখে মরিচের গুড়া ছিটিয়ে আসামি ছিনতাইয়ের চেষ্টা

4

অন নিউজ রিপোর্টার ।।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) তিন সদস্যকে কুপিয়ে জখম করেছে বিক্ষুব্ধ স্বজনরা। উপজেলার একলাশপুর এলাকায় আসামি ধরতে গেলে তারা এ হামলার শিকার হন। এসময় তারা পুলিশের চোখে মরিচের গুড়া ছিটিয়ে আসামি ছিনতাইয়ের চেষ্টা করে বলে জানান ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান।

আহত পুলিশ সদস্যরা হলেন এসআই ছাইদ মিয়া ও জাকির হোসেন এবং এএসআই হেলাল উদ্দিন।পুলিশ জানায়, বেগমগঞ্জ এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী বাহিনীপ্রধান লিটনকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ একলাশপুর এলাকার একটি বাড়ি থেকে গ্রেফতার করে।

এ সময় নারীসহ আসামির লোকজন তাকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। তারা পুলিশের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। এরপর হঠাৎ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় দায়িত্বরত গোয়েন্দা পুলিশদের ওপর। খবর পেয়ে জেলা শহর থেকে আরো পুলিশ গিয়ে তিন রাউন্ড গুলি চালায়। ঘটনাস্থল থেকে বেশ কিছু ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করে পুলিশ।

আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তারা চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে এসআই ছায়েদের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. সৈয়দ আজীম।

আরো পড়ুন