ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ীসহ ২ জন গ্রেফতার

2

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ ও চান্দলা এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ব্যবসার অভিযুগে মো. শরীফুল ইসলাম (২৬) ও ওয়ারেন্টভ‚ক্ত পলাতক আসামী নাজমুল হাসান (৪০) নামের দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে গ্রেপতারকৃত শরীফুলের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়।
গ্রেফতারকৃত শরীফুল ইসলাম ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের রানীগাছ গ্রামের আলী আকবরের বাড়ির মো. ফিরোজ মিয়ার ছেলে। তাকে গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণপাড়া থানারএস আই মো. সফিকুল ইসলাম ও এস আই আব্দুল কুদ্দুস গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রানীগাছ কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন কুমিল্লা মিরপুর সড়কের উপর থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা হয়েছে।
অপর গ্রেফতারকৃত ওয়ারেন্টভ‚ক্ত পলাতক আসামী নাজমুল হাসান একই উপজেলার চান্দলা ইউনিয়নের খলিফা পাড়া এলাকার মৃত মন্তাজ উদ্দিনের ছেলে। তাকে গত বুধবার রাতে ব্রাহ্মণপাড়া থানার এএস আই কৃষ্ণ সরকার সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। গ্রেফতার গতকাল বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন