২৭ ও ২৮ ডিসেম্বর বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা

1

ডেক্স রিপোর্ট।।

নানা জল্পনা-কল্পনার পর অবশেষে নির্ধারিত হল স্থগিত হওয়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা। এ তথ্য নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর ২০১৯। 

সদ্য নিয়োগ প্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মতিন) বিভিন্ন বিভাগের প্রধানদের নিয়ে একটি সভার আয়োজন করেন। সভায় সকল সদস্যদের উপস্থিতিতে ভর্তি পরীক্ষার নতুন এ সময়সূচি নির্ধারণ করা হয়। আগামী ২৭ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টা হতে ১১টা “খ” ইউনিট, বিকাল ৩টা হতে ৪টা “গ” ইউনিট এবং ২৮ ডিসেম্বর (শনিবার) সকাল ১১টা হতে সাড়ে ১২টা পর্যন্ত “ক” ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি বরিশাল বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে। http://admission.eis.bu.ac.bd, www.barisaluniv.ac.bd

উল্লেখ্য, গত ১৮ ও ১৯ অক্টোবর ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছিল কিন্তু উপাচার্যসহ শীর্ষ পাঁচ প্রশাসনিক পদ শূন্য থাকায় ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়।

আরো পড়ুন