নারায়ণগঞ্জে আওয়ামী লীগ নেতার ভাতিজার লাশ উদ্ধার

Google+ Pinterest LinkedIn Tumblr +

অনলাইন ডেক্স।।

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ নেতার বাসা থেকে শ্যামল দাস (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ নভেম্বর) রাতে শহরের চাষাঢ়া এলাকায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি গোপী নাথ দাসের বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক গোপী নাথ দাসের ছোট ভাইয়ের ছেলে।

নিহত শ্যামল দাস মদন মোহন দাসের ছেলে। পরিবারের দাবি সে মাদকাসক্ত ছিল। 

পরিবারের বরাত দিয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক প্রদীপ দাস বলেন, শুক্রবার দুপুরের খাবার খেয়ে নিজের রুমে চলে যায় শ্যামল। রাত ৮টা বেজে গেলেও ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজন দরজার ফাঁক দিয়ে ভেতরে দেখতে পায় শ্যামল ঝুলন্ত অবস্থায় রয়েছে। 

তাৎক্ষণিকভাবে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে শ্যামলকে উদ্ধার করে স্বজনরা। পরে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রদীপ দাস বলেন, শ্যামল দীর্ঘদিন ধরে মাদক সেবন করতো। এ নিয়ে প্রায়ই পরিবারের পক্ষ থেকে তাকে বুঝানো হতো। ধারণা করা হচ্ছে, মাদকের নেশায় আত্মহত্যা করেছে সে। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, রাতে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

পরিবার জানিয়েছে, সে মাদকাসক্ত ছিল। তবে, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে সে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা। 

Share.

Leave A Reply