সৌদি আরবে সোনাগাজীর যুবককে অপহরণ করে বাংলাদেশে ৬০হাজার টাকা পণ আদায়

Google+ Pinterest LinkedIn Tumblr +

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, ০৯ নভেম্বর, ২০১৯খ্রি. শনিবারঃ

সৌদি আরবের আলকাছিম থেকে রহিম উদ্দিন মিলন (৩৮) নামে এক যুবককে অপহরণ করে তার স্ত্রীর কাছ থেকে বিকাশের মাধ্যমে ৬০হাজার টাকা হাতিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। চার দিনেও ওই প্রবাসী যুবকের সন্ধান পাননি তার পরিবারের সদস্যরা। এই ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন তারা। রহিম উদ্দিন মিলন সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের পালগিরি গ্রামের আলী হাফেজ বাড়ির মোহাম্মদ মোস্তফার ছেলে। গত ৪ অক্টোবর সে বাংলাদেশ থেকে সৌদি আরব যায়। সে পেশায় একজন মাইক্রোবাস চালক।

বৃহস্পতিবার ৭ নভেম্বর রাতে তার সৌদি আরবের ব্যবহৃত মোবাইল নাম্বার ০০৯৬৬৫০৭২১৭৪০৯ থেকে তার বড় ভাই শাহাজানের ব্যবহৃত ০১৮১৪৬৯২৭৮৩ নাম্বারে ফোন করে তার স্ত্রীকে জানায় তার স্বামীকে জীবীত পেতে হলে শুক্রবার সকাল সাড়ে নয়টার মধ্যে ০১৭৭৮৫২৫১২০ ও ০১৯৯৭২৬৪২৭২ বিকাশ নাম্বারে ৬০ হাজার টাকা পাঠাতে হবে। দুর্বৃত্তদের কথামত স্বামীকে জীবীত ফেরৎ পেতে তার স্ত্রী ৬০ হাজার টাকা ওই দুটি নাম্বারে শুক্রবার ১০টা ৪৩ মিনিটে বখতারমুন্সি বাজারস্থ আফছার রকমারি স্টোরের বিকাশ এজেন্ট নাম্বার ০১৩১৬৩৮৪০৯ থেকে ৬০ হাজার টাকা প্রেরণ করেন।

টাকা প্রেরণের পর থেকে দুর্বৃত্তরা বিকাশ নাম্বার দুটি বন্ধ করে দেন। বুধবার ৬ নভেম্বর থেকে রহিম উদ্দিন মিলনের কোন সন্ধান পাচ্ছেনা তার পরিবার। মিলন এক কন্যা ও ২ছেলের জনক। তার স্ত্রী নাসরিন আক্তার মুক্তা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন ৬ নভেম্বর বুধবার সকালে তার স্বামীকে অপহরন করেছে বলে অপহরন কারীরা তাকে মুঠোফোনে জানিয়েছে। সৌদি আরবের আল কাছিম থেকে মিলনের নিকটাত্মীয় জামাল উদ্দিন জামালি জানান, সেখানেও নিকটস্থ থানায় মিলনকে উদ্ধার করতে অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে জিডি করা হয়েছে।

Share.

Leave A Reply