বৃহস্পতিবার, নভেম্বর ২১ .
  • ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় যুবজোট কক্সবাজার জেলার সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

Google+ Pinterest LinkedIn Tumblr +

সভাপতি- অজিত হিমু, সাধারণ সম্পাদক নুরুল আলম, সাংগঠনিক দিদার নির্বাচিত

সংবাদ বিজ্ঞপ্তি।।

জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট, কক্সবাজার জেলার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

সম্মেলনের প্রথম অধিবেশন শুক্রবার (৮নভেম্বর) বিকাল ৩টায় জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন শুভ উদ্বোধন করেন। জাতীয় যুবজোট জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আবদুর রহিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিত কুমার দাশ হিমুর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জাসদ কক্সবাজার জেলা সভাপতি জননেতা নইমুল হক চৌধুরী টুটুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাসদ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, জাসদ কেন্দ্রীয় কমিটির তথ্য প্রযুক্তি সম্পাদক কাজী সালমা সুলতানা, শহর জাসদ সভাপতি মোঃ হোসাইন মাসু, জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য শামসুল ইসলাম সুমন।

সম্মেলনের দ্বিতীয় পর্ব জেলা জাসদ কার্যালয়ে সন্ধ্যা ৭:০০টায় কাউন্সিল অধিবেশন শুরু হয়। কাউন্সিল অধিবেশনে কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলা ও শহর কমিটি থেকে আগত কাউন্সিলারদের মতামতের ভিত্তিতে অজিত কুমার দাশ হিমু কে সভাপতি ও নুরুল আলম সিকদারকে সাধারণ সম্পাদক এবং দিদারুল আলম দিদারকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জাতীয় যুবজোট কক্সবাজার জেলার কার্যকরী কমিটি গঠন করা হয়।

এ কমিটিতে অন্যানে পদে যারা রয়েছেন- সহ-সভাপতি- জাকের হোসাইন, রতন দাশ, মোঃ আজম, যুগ্ম সম্পাদক- মোঃ সোহেল রানা, মিসবাহ উদ্দিন ইরান, সহ- সাংগঠনিক সম্পাদক- মোঃ আমান উল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক- একরামুল হক কন্ট্রাক্টার, অর্থ সম্পাদক- শহীদুল ইসলাম খোকন, যুব মহিলা সম্পাদক- মুন্নি বেগম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক- তারেক আজিজ বিপ্লব, দপ্তর সম্পাদক- নাছির উদ্দিন, তথ্য ও গবেষনা সম্পাদক- বোরহান উদ্দিন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- জাফর আলম, আইন বিষয়ক সম্পাদক- নুরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক- আবদুল মালেক, ক্ষুদ্র ও জাতিসত্বা ও সংখ্যালঘু সম্পাদক- পংকজ পাল, পরিবেশ বিষয়ক সম্পাদক- নুরুল হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- মোঃ হাসান, ক্রীড়া বিষয়ক সম্পাদক- মোঃ আরমান, কার্যনির্বাহী সদস্য- শাহজাহান চৌধুরী শাহীন, রমজান আলী সিকদার, আবদু রহিম, আবদু সালাম, মোঃ দিদার, মাষ্টার অনিল কান্তি দাশ, সুমন দাশ, রতন দে, মোঃ কাইছার।

জাতীয় যুবজোট কক্সবাজার জেলার নবগঠিত কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন। কাউন্সিল অধিবেশন শেষে নবনির্বাচিত সভাপতি অজিত কুমার দাশ হিমু ও সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার উপস্থিত সকল কাউন্সিলার, ডেলিগেট এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থা, পুলিশ প্রশাসন, জেলা জাসদ নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। নেতৃবৃন্দদ্বয় মনে করেন- সকলের সার্বিক সহযোগীতায় যুবজোটের সম্মেলন ও কাউন্সিল সুন্দর এবং সুশৃঙ্খলভাবে সম্পান্ন হয়েছে। নবগঠিত কমিটি সমাজতন্ত্র প্রতিষ্ঠা ও সুশাসনের আন্দোলন বেগবান করবে এবং বাংলাদেশের অবিসংবাদিত নেতা জননেতা হাসানুল হক ইনুর হাতকে শক্তিশালী করতে কক্সবাজার জেলা কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।

বার্তা প্রেরক
নুরুল আলম সিকদার
সাধারণ সম্পাদক
জাতীয় যুবজোট,
কক্সবাজার জেলা কমিটি।

Share.

Leave A Reply