কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগের বার্ষিক প্রকশনা “সুস্বাস্থ্য কুমিল্লা” উন্মোচন

4

হালিম সৈকত, কুমিল্লা।।

১৪ নভেম্বর দুপুর ১২টায় জেলা সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগের বার্ষিক প্রকাশনা “সুস্বাস্থ্য কুমিল্লা” নামক মোড়ক উন্মোচন করা হয়েছে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা: মো. মুজিুবর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, বিএমএ কুমিল্লার সভাপতি ডা: আব্দুল বাকী আনিস, সাধারণ সম্পাদক আতাউর রহমান জসিম ও প্রবীন সাংবাদিক আবুল হাসানাত বাবুল। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা সিভিল সার্জন অফিসের কো-অর্ডিনেটর ডা: মুহাম্মদ নাজমুল আলম।

অনুষ্ঠান শুরু হয় পবিত্র কালামে পাঠের মাধ্যমে। এরপর প্রদর্শন করা হয় প্রকাশিত ম্যাগাজিন নিয়ে একটি প্রমাণ্যচিত্র। এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা: সাহাদাৎ হোসেন, ডা: নিসর্গ মেরাজ চৌধুরী, ডা: সৌমেন রায়, ডা: ইসরাত জাহান, জুনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. আলাউদ্দিন, সাংবাদিক হুমায়ূন কবির রনি, ওমর ফারুকী তাপস, জাহাঙ্গীর আলম ইমরুল, অশোক বড়ূয়া, আহসানুল ইসলাম, এন কে রিপন, নুরুল ইসলাম, হালিম সৈকত ও উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

আরো পড়ুন