মুরাদনগরে বডিফিটিং গাঁজাসহ আটক দুই

1

অনলাইন ডেক্স।।

কুমিল্লার মুরাদনগরে বডি ফিটিং অবস্থায় গাঁজা পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চৌমুহনী থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভবানীপুর গ্রামের মৃত মোরশেদ মিয়ার ছেলে রিমন মিয়া(১৫), ও কক্সবাজার জেলার রামু উপজেলার জাউচপাড়া গ্রামের মোতাহের হোসেনের ছেলে দেলোয়ার হোসেন শাকিল(১৫)।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার মুরাদনগর-ঢাকা সড়ক দিয়ে একদল পাচারকারী রাজধানীর দিকে মাদকদ্রব্য নিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই নাজমুল আলমের নেতৃত্বে একদল পুলিশ মুরাদনগর-ঢাকা সড়কের চৌমুহনী এলাকায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি চালায়। অভিযান চলাকালে একটি সিএনজি অটোরিক্সা থেকে সন্দেহজনক দুই কিশোরকে তল্লাশি করে তাদের শরীরে স্ক্রচটেপ দিয়ে ফিটিং করা দেড় কেজি করে মোট ৩কেজি গাঁজা উদ্ধারসহ তাদের আটক করা হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর জানান আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন