কুমিল্লায় GULF STAR লুব্রিকেন্ট এর কমিউনিটি সভা ও সেমিনার

7

মারুফ আহমেদ,কুমিল্লা।।

GULF STAR লুব্রিকেন্ট এর উদ্যোগে গ্রাহকদের নিয়ে এক কমিউনিটি সভা ও সেমিনারের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় কুমিল্লার আলেখারচর এলাকার মিয়ামী লেইজার স্পট হল রুম এ আয়োজন করা হয়।

GULF STAR কুমিল্লা অ লের ডিলার মাহাবুব আলম ভূইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিমোজ্জামান। বিশেষ অথিতির বক্তব্য রাখেন, কোম্পানির সিনিয়র সেল্স অফিসার মোঃ রেজাউল করিম খান। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা, কুমিল্লা মহানগর ৩নং ওয়াড সেচ্চাসেবক লীগ এর সহ-সভাপতি জালাল সরকার, মহানগর সেচ্চাসেবক লীগের অর্থ সম্পাদক সোলেমান সাফী মামুন, এস এস স্টীল কোম্পানির কুমিল্লার ব্যাবস্থাপক মো. লিটন ও ইঞ্জিনিয়র মো. কামাল হোসেন, মো. ইউনুছ, সাইফুল ইসলাম, রিপন খন্দকার, এসময় কুমিল্লার বিভিন্ন ডিলার, ব্যাবসায়ী, গাড়ির মালিক, চালক ও মিস্ত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রথান অতিথির বক্তব্যে কোম্পানির প্রধান নির্বাহীকর্মকর্তা মো. সেলিমোজ্জামান বলেন, GULF STAR লুব্রিকেন্ট এ সর্বোচ্চ মানের উন্নত সুরক্ষা,কার্যকারিতা এবং এই লুব্রিকেন্ট ব্যাবহারে ইঞ্জিনের উপকারিতা সম্পর্কে সকলকে অবহিত করেন।

আপ্যায়নে ছিলেন- আলেখারচর GULF STAR লুব্রিকেন্ট ভাই-ভাই শো-রুম এর পরিচালক মাহবুব আলম ভূইয়া ও নিজাম উদ্দিন খান।

আরো পড়ুন