অভিমান শেষে গভীর চুমুতে ডুবেছেন পরমব্রত-রাইমা

অনলাইন ডেক্স।।

92
কলকাতার সিনেমার জনপ্রিয় জুটি পরমব্রত ও রাইমা সেন। তারা একসঙ্গে হাজির হয়েছেন বেশ কিছু সিনেমায়। আর দর্শকদের মন জয় করে নিয়েছেন। বিশেষ করে সৃজিতের ‘২২ শ্রাবণ’ সিনেমায় তাদের রসায়ন ভীষণভাবে দাগ কেটেছিলো মানুষের মনে। এখনো চোখের সামনে ভাসে, যে কটা দিন তুমি ছিলে পাশে, কেটেছিল নৌকার পালে চোখ রেখে’ গানের দৃশ্যগুলো।
নয় বছর আগে মুক্তি পাওয়া সেই সিনেমার জুটি আবারও এক সঙ্গে হাজির হচ্ছেন সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমায়। সম্প্রতি প্রকাশ হয়েছে এই ছবির দ্বিতীয় গানটি। এর আগে ‘যে ক’টা দিন তুমি ছিলে পাশে’-র রিপ্রাইজ ভার্সন মন কেড়েছে দর্শকদের।
এবার প্রকাশ্যে এল নতুন গান ‘আবার ফিরে এলে’। আর এই গানে চুটিয়ে রোমান্স করছেন পরমব্রত আর রাইমা। সম্পর্কের দারুণ রসায়নও ফুটে উঠেছে অনুপম রায়ের গাওয়া এই গানে। এমন কী গানটিতে গভীর চুমুর দৃশ্যেও দেখা যাচ্ছে তাদের। আগের গানের দৃশ্যে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। এবার মিটল মান অভিমানের পালা।
সৃজিত মুখার্জি জানান, ‘২২ শ্রাবণ’ সিনেমার গল্প যেখানে শেষ হয়েছে তার পর থেকেই শুরু হয়েছে ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমার কাহিনী। এখানে কলকাতা পুলিশের গোয়েন্দা অভিজিৎ পাকরাশি চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও অমৃতা চরিত্রে অভিনয় করেছেন রাইমা সেন। সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘দ্বিতীয় পুরুষ’ মুক্তি পাবে ২৩ জানুয়ারি।
আরো পড়ুনঃ
error: Content is protected !!