অর্জুনের সঙ্গে রোমান্সে মজেছেন সিরিয়ালের সেই পাখি

76
কখনো বিছানায়, কখনো পানির নিচে বেশ জমিয়ে রোমান্স চলছে তাদের। স্টার জলসার ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের পাখি চরিত্রের মাধ্যমে পরিচিত মধুমিতা সরকারকে হঠাৎ এই অবস্থায় দেখে চমকে গেছেন অনেকেই। এক নায়কের সঙ্গে ঘনিষ্ঠ শয্যা দৃশ্য ও পানির নিচে চুম্বনের মতো দৃশ্যেও দেখা যাচ্ছে তাকে। কার সঙ্গে রোমান্সে মজেছেন আলোচিত এই অভিনেত্রী।
জানা গেলে কলকাতার নায়ক অর্জুনের সঙ্গে জমেছে তার প্রেমে। তবে বাস্তবে নয় তারা প্রেম করছেন ‘লাভ আজ কাল পরশু’ নামের একটি সিনেমার প্রয়োজনে। শিগগিরই বড় পর্দায় হাজির হবেন এই জুটি। এর আগেই প্রকাশ হয়েছে সিনেমাটির প্রথম গান ‘শুনে নে’।
পরিচালক প্রতিম ডি গুপ্তা নির্মাণ করছেন ‘লাভ আজ কাল পরশু’ সিনেমাটি। আগে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন মধুমিতা। কখনো ‘পাখি’, কখনও ‘ইমন’- সব চরিত্রেই দর্শকদের মন জয় করেছেন তিনি। এবার প্রথমবার বড়পর্দায় আসছেন মধুমিতা। প্রথমেই হাজির হচ্ছেন যথেষ্ট সাহসী হয়ে।
সম্প্রতি এই ছবির ‘টিজার’ মুক্তি পেয়েছে। আর তাতে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মধুমিতাকে। টিজারের একটি অংশে রয়েছে তিনটি জুটির নাম। অভিরূপ-তৃপ্তি, অভিজিৎ-তৃণা আর অভিষেক-তাপসী।
আরও শোনা যাচ্ছে, এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম। ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’। সিনেমাটি প্রযোজনা করছে এস ভি এফ।

 

আরো পড়ুনঃ
error: Content is protected !!