অসহায়-নিম্ন আয়ের মানুষের মাঝে ছাত্রলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরন

184

মাহফুজ নান্টু: করোনা সংক্রমনে সমস্যায় পরেছে নিম্ন আয়ের মানুষজন। এমন সব মানুষের কথা চিন্তা করে আজ নগরীতে বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুকিত বিন হেলাল দিনভর অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন।

সরেজমিনে নগরীর উত্তরচর্থা ও কুচাইতলী এলাকায় গিয়ে দেখা যায়,ছাত্রলীগ নেতা মুকিত বিন হেলাল এর দিকনির্দেশনায় অসহায় পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরন চলছে। এ কাজে ছাত্রলীগের নেতাকর্মীরা সহযোগিতা করছেন। ঘরের দরজায় খাবার পেয়ে অসহায় পরিবারগুলোর মাঝে হাসি ফুটেছে।

ছাত্রলীগ নেতা মুকিত বিন হেলাল জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সবার দায়িত্ব রয়েছে। আমি আমার দায়িত্বের জায়গা থেকে করোনা সংক্রমনের শুরুতে নগরীর কান্দিরপাড়, নিউমার্কেট এলাকায় সাধারন মানুষের হ্যান্ড সেনিটাইজার, মাস্ক বিতরন করেছি। নগরীর বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে করেছি।

ছাত্রলীগ নেতা মুকিত বিন হেলাল আরো জানান, তার উদ্যেগে প্রথম রমজান থেকে এতিম-ছিন্নমূল, দরিদ্র ও খেটে খাওয়া মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ৩০ রমজান পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

খাদ্য সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা রিফাত হাসান, তারেকুর রহমান বাবু, সাফাওয়াত হোসেন মিতুল, মাহবুব আলম, ফয়সাল আহমেদ, মাসুদুল করিম, সাখাওয়াত হোসেন, সাদ্দাম হোসেন, সায়মন আলম, সাইফুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!