আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়-স্থানীয় সরকারমন্ত্রী

মানিক,কুমিল্লা,প্রতিনিধি।।

৭৯

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই জনগণের সমস্যা সমাধান হয় এবং দেশের সার্বিক উন্নয়ন হয়। পক্ষান্তরে আওয়ামী লীগ ক্ষমতাচ্যুত হলে পরবর্তীতে যারা আসে, তারা জনগণের অধিকার হরণ করে এবং দেশব্যাপী লুটপাট চালায়।’ শনিবার বিকেলে মন্ত্রীর গ্রামের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জে স্থানীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মত বিনিময়কালে মন্ত্রী এ কথা বলেন।

আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আল্লাহ যাকে পছন্দ করেন, তাকেই ক্ষমতার আসনে অধিষ্ঠিত করেন। আপনার নিয়ত যদি পরিষ্কার হয়, আপনার যদি নিজেকে জনকল্যাণে নিবেদিত করার নিয়ত থাকে, তবে আমি মনোনয়ন দিতে না চাইলেও আল্লাহ অবশ্যই আমার কলম ঘুরিয়ে আপনার দিকে ধাবিত করবেন। আর আপনার যদি ভিন্ন নিয়ত থাকে, তাহলে আমি চাইলেও আল্লাহ আপনাকে আপনার কাঙ্খিত পদমর্যাদা দান করবেন না। সুতরাং আমাকে খুশি করার চেষ্টা না করে নিজের নিয়ত পরিশুদ্ধ করুন এবং জনগণের কল্যাণে কাজ করুন।

এসময় উপস্থিত ছিলেন, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ মশিউর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন প্রমুখ।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!