আজ সড়ক দিবস উপলক্ষে মিরপুর হাইওয়ে পুলিশের সচেতনামূলক লিফলেট বিতরণ ও পথসভা

মুরাদনগর প্রতিনিধি।।

72

“মুজিব বর্ষের শপথ ,সড়ক করব নিরাপদ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে লিফলেট বিতরণ, মাইকিং ও সচেতনামূলক পথসভা করেছেন মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি। হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের সহযোগীতায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মঙ্গলবার দিনব্যাপী কুমিল্লা সিলেট অঞ্চলিক মহাসড়কে সচেতনামূলক বিভিন্ন কর্মসূচীর নেতৃত্ব দেন মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রব।

তিনি বিভিন্ন স্টেশনে ঘুরে ঘুরে চালক ও যাত্রীদের মাঝে লিফলেট বিতরণ করেন। পাশাপাশি মাইক হাতে আব্দুর রব বলেন, “সচেতন হউন, নিরাপদ থাকুন”। রাস্তা পারাপারে ফুটওভার ব্রিজ ব্যবহার করুন, নিষিদ্ধ ও ঝুঁকিপূর্ণ যানবাহনের যাত্রী হবেন না, যতত্র গাড়ী পাকিং করা থেকে বিরত থাকুন, উল্টো পথে গাড়ি চালাবেন না, অযথা হর্ণ বাজাবেন না, চোখে ঘুম নিয়ে গাড়ি চালাবেন না,অতিরিক্ত ঝুকি নিয়ে গাড়ী ওভারটেক করবেন না, বিপদজ্জনক মালামাল বোঝাই করে গাড়ি চালাবেন না, গাড়ী চালানো অবস্থায় মোবাইল ফোন ব্যবহার করবেন না।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই আনোয়ার, এস আই জাহাঙ্গীর ও পরিবহন মালিক শ্রমিকের বিভিন্ন নেতৃবৃন্দ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!