আতঙ্কের মাঝে বাজারে এলো ‘করোনা বার্গার’!

অনলাইন ডেস্ক।।

34
বার্গারপ্রেমী তারাই যারা নিয়মিত বার্গার খান। বাজারে নতুন যত বার্গার আসে সেগুলোও খেতে ভোলেন না। বার্গারপ্রেমীরা শুধু বার্গার খান না, বার্গার নিয়ে রিভিউ দেন, অন্যদেরও নিয়ে খাওয়ান। আর আপনি যদি বার্গারপ্রেমী হন নিশ্চয়ই চিকেন কিংবা ভেজ বার্গার খেয়েছেন। কিন্তু করোনা বার্গার খেয়েছেন কখনও অথবা এর নাম শুনেছেন? অবাক লাগছে? ভাবছেন আতঙ্কের আবহে এ আবার কি মজা! আপনি যতই অবাক হন না কেন এখন ভিয়েতনামের রেস্তরাঁ কাঁপাচ্ছে করোনা বার্গার। বিষয়টি জানায় সাউথ চায়না মর্নিং পোস্ট।
ওই রেস্তরাঁর মালিক হোয়াং তুং এবং তার সহযোগীরা এই ধরনের বার্গার তৈরিতে ব্যস্ত। মালিক হোয়াং তুং বলেন, করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। মানসিকভাবে দুর্বল হয় পড়ছেন বহু মানুষ। তাদের মানসিকভাবে উজ্জীবিত করতেই এই উদ্যোগ। তাই আমরা বারবার প্রচার করছি যার ভয়ে কাঁটা, সেই শত্রুকে খেয়ে ফেলুন। তাই এই ধরনের বার্গার তৈরি করি। বার্গারের বানটি সবুজ চা দিয়ে রঙ করা হয়েছে।
বিক্রি নিয়ে হোয়াং তুং জানান, তার ‘তুংয়ের পিজ্জা হোম’ রেস্তোঁরাটিতে দিনে ৫০ টি করোনা বার্গার বিক্রি হয়।
জন হপকিন্স ইউনিভার্সিটির তথ্য অনুযায়ী, ভিয়েতনামে থাবা বসিয়েছে এই করোনাভাইরাস। ইতোমধ্যে অসুস্থ হয়েছেন অনেকেই। তবে এই মারণ ভাইরাসে প্রাণহানি হয়নি কারও। আপাতত প্রয়োজন ছাড়া কাউকেই বাড়ির বাইরে বেরোনোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি রয়েছে। তাই বাড়ি বসে করোনা বার্গার নিয়ে মেতেছেন অনেকেই।
আরো পড়ুনঃ
error: Content is protected !!