আবারও রংধনু ব্লাড ড্রাইভার্স এর উপদেষ্টা হিসেবে আবদুল আউয়াল নির্বাচিত

কুমিল্লা প্রতিনিধি।।

62

স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন ও সেবামূলক প্রতিষ্ঠান রংধনু ব্লাড ড্রাইভার্স এর উপদেষ্টা হিসেবে পূনরায় নির্বাচিত হলেন চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক মোঃআবদুল আউয়াল সরকার। তিনি বলেন, মানবতার সেবায় রংধনু ব্লাড ড্রাইভার্সের এই যাত্রা এই জনপদের উন্নয়নে ভূমিকা রাখবে। মানুষের পাশে দাঁড়ানোর যে প্রতিশ্রুতি আমরা দিয়েছি, এই ছোট্ট উদ্যোগটি তারই একটি প্রতিফলন। এভাবেই আমরা দৃঢ়তার সঙ্গে দেশ ও দশের উন্নয়নে নিরলস কাজ করে যাব।

মানবতার সেবায় রংধনু ব্লাড ড্রাইভার্স যেভাবে কাজ করে যাচ্ছেন সেটা সত্যি প্রশংসনীয় এবং অন্যদের জন্যও অনুকরণীয়। আশা করি প্রতিষ্ঠানটি এভাবেই সর্বদা আমাদের পথচলার সাথি হয়ে থাকবে। সারা দেশে ছড়িয়ে থাকা রংধনু ব্লাড ড্রাইভার্স তাদের নিজ নিজ এলাকায় ০৮-০৩-২০১৭ খ্রিঃ হইতে “নিজে রক্ত দিন,অন্যকে উৎসাহিত করুন” এই স্লোগানকে সামনে রেখে রোগীদের প্রয়োজনে প্রতিমাসে ব্লাড দিয়ে নিয়মিত অসহায় ও মুমূর্ষু রোগীদের পাশে থাকছেন।

সংগঠনের কার্যক্রম পরিচালনায় সক্রিয় স্বেচ্ছাসেবী এবং নিয়মিত রক্তদাতা হিসেবে সদস্যপদে অন্তর্ভুক্ত আছে।রংধনু ব্লাড ড্রাইভার্স এর প্রতিষ্ঠাতা কে এম আমির হোসেন গতকাল মুঠোফোন জানিয়েছেন যে, মোঃআবদুল আউয়াল সরকার আগেও আমাদের সংগঠনের উপদেষ্টা ছিলেন এবং নতুন কমিটিতে আছেন।আমি স্যারের সুস্হতা ও সফলতা কামনা করছি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!