আব্দুল মতিন খসরুর আত্মার মাগফিরাত কামনায় বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যান সমিতির ইফতার দোয়া ও মিলাদ মাহফিল

বুড়িচং প্রতিনিধি।।

5

রোববার বিকালে সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী,কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সুপ্রিম কোর্টের আইন জীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর আত্মার মাগফিরাত কামনা করে বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যান সমিতির উদ্যোগে ইফতার পূর্ব আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যান সমিতির সাধারণ সম্পাদক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন তার বক্তব্যে তিনি বলেন বুড়িচং ব্রাক্ষণ পাড়া জনমানুষের নেতা এডভোকেট আবদুল মতিন খসরু আমাদের ছেড়ে চলে গেছেন আজ ১৮ দিন হয়েছে।আমরা বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যান সমিতি হতে আরও অনেক আগে আমাদের প্রধান পৃষ্ঠপোষক খসরু ভাইয়ের জন্য দোয়া মাহফিল ও স্মরণ সভার করার ইচ্ছা ছিল। কিন্তু করোনা ও লগ ডাউনের কারনে করতে পারছিলাম না।

কিন্তু মনকে কোনভাবেই মানাতে পারছিলাম না। তাই আমাদের সংগঠনের সভাপতি ও কার্য্যকরী কমিটির সদস্যদের সাথে আলোচনা করে আজ বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যান সমিতির আয়োজনে আমাদের প্রানপ্রিয় নেতা এডভোকেট আবদুল মতিন খসরু ভাইয়ের জন্য সংগঠনের অস্থায়ী কার্য্যালয় প্যারাডাইস ভূইয়া সেন্টারে আজ দোয়া মাহফিলে ও স্মরণ সভার আয়োজন করা হয়।

সভায় সংগঠনের কার্য্যকরী কমিটির সদস্য বৃন্দা ছাড়া ও উপস্থিত ছিলেন মোশারফ হুসেন খান চৌধুরী, এম এ মতিন সভাপতি বুড়িচং উপজেলা সমিতি, শাহ কামাল চেয়ারম্যান, মোহাম্মদ আলী চৌধুরী সহ বুড়িচং ব্রাহ্মণপাড়ার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে খসরু ভাইয়ের জন্য দোয়া, কোরআন তেলাওয়াত স্মৃতিচারন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাহবুব হোসেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!