‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় সভাপতির মাতৃবিয়োগ

64

মো. হাবিবুর রহমান, মুরাদনগর।। আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবিরের মাতা বিশিষ্ট সমাজ সেবক রত্নগর্ভা হাসেনা বেগম (৬৫) সোমবার দুপুরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার রাত ৮টায় তার নিজ বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের পদ্মকোট গ্রামের বাড়িতে জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন সম্পন্ন করা হয়। মরহুমার জানাযাতে দৈহিক দূরত্ব বজায় রেখে বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহন করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৪ পুত্র, ১ কন্যা, বহু নাতী-নাতনী ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি পদ্মকোট গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলী আজ্জমের স্ত্রী। রত্নগর্ভা ধার্মিক এ সফল সামাজিক কর্মকান্ডের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন সামাজিক সংগঠন সম্মাননা প্রদান ও রতœগর্ভা হিসেবে স্বীকৃতি দান করেন। তার বড় ছেলে সফিকুল ইসলাম হবিগঞ্জের মাধবপুর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, দ্বিতীয় ছেলে আলহাজ¦ হুমায়ুন কবির ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির সভাপতি, তৃতীয় ছেলে ওমর ফারুক কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি, চতুর্থ ছেলে মনিরুল ইসলাম দূর্নীতি দমন কমিশন (দুদক) প্রধান কার্যালয়ের উপ-সহকারী পরিচালক ও একমাত্র কন্যা কুহীনূর আক্তার গৃহীনি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!