আরিয়ান এনসিবির তলবে সাড়া দিলেন না!

অনলাইন ডেস্ক।।

৫৭

এবার কেন আরিয়ান এনসিবির তলবে সাড়া দিলেন না? নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র বিশেষ তদন্তকারী দল (এসআইটি)। তারা গতকাল রোববার তলব করেছিলো শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। তবে সে তলবে সাড়া দেননি তিনি।

একই সঙ্গে হাজিরার তারিখ পিছিয়ে দেওয়ারও আবেদন জানিয়েছেন তিনি। হাজিরা না দেওয়ার কারণ হিসেবে আরিয়ান দাবি করেছেন, তার শরীরে করোনা উপসর্গ দেখা দিয়েছে।

রোববার শাহরুখপুত্রকে তলব করেছিল এনসিবি-র বিশেষ তদন্তকারী দল। করোনার মতো উপসর্গের কথা জানিয়ে তিনি হাজিরা দেননি। তবে হাজিরা পিছিয়ে দেওয়া নিয়ে আরিয়ানের আবেদন শোনা হবে কি না, তা নির্ভর করছে তার স্বাস্থ্যপরীক্ষার ফলাফলের উপর। তারকা পুত্রের কোভিড-রিপোর্ট দেখে এ বিষয়ে সিদ্ধান্ত নেবে এনসিবি আপাতত এমনটাই জানা গেল।

আরিয়ানকাণ্ড সহ মোট ছ’টি মামলার তদন্তভার এনসিবি মুম্বাই শাখার কাছ থেকে নিয়ে দেওয়া হয়েছে সেন্ট্রাল জোনের হাতে। এখন এনসিবি-র সেন্ট্রাল ইউনিটের ডেপুটি ডিরেক্টর জেনারেল সঞ্জয় সিংহের তত্ত্বাবধানে ওই মামলাগুলির তদন্ত চলবে।

যদিও সংবাদমাধ্যমের কাছে ওয়াংখেড়ে দাবি করেছেন আরিয়ান-মামলার তদন্তে তাই আর যুক্ত থাকতে পারবেন না এনসিবি-র মুম্বাই ইউনিটের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। মাদকের বিরুদ্ধে তার অভিযান জারি থাকবে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!