আলমগীর কবির খুরুইল মাদরাসার টানা ৭ বারের সভাপতি নির্বাচিত

সাজ্জাদ,মুরাদনগর,কুমিল্লা,প্রতিনিধি।।

৫৫০

কুমিল্লার মুরাদনগর উপজেলার খুরুইল আলিম মাদরাসার সভাপতি মনোনিত হয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলমগীর কবির। গত ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড ঢাকা’র চেয়ারম্যান কর্তৃক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তিনি এই নিয়ে টানা সাতবার ওই মাদরাসার সভাপতি হওয়ার গৌরব অর্জণ করেছেন।

মোহাম্মদ আলমগীর কবির উপজেলার ধামঘর ইউনিয়নের খুরুইল গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি চাকুরিজীবী নাবালক মিয়ার ছেলে। নাম প্রকাশ না করার শর্তে ওই মাদরাসার বেশ কয়েকজন শিক্ষক-কর্মচারী বলেন, অজপাড়া গাঁয়ের এ শিক্ষা প্রতিষ্ঠানটিকে সৃজনশীল ও যুগোপযোগি করার ক্ষেত্রে আলমগীর কবিরের ভূমিকা অপরিসীম। তাছাড়া তিনি স্বচ্ছতার সাথে প্রতিষ্ঠানের বিভিন্ন বিষয় তদারকি করেন। যা একটি প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত সুখকর ও টেকসই প্রদক্ষেপ বয়ে আনে।

এ বিষয়ে খুরুইল আলিম মাদরাসার সভাপতি মোহাম্মদ আলমগীর কবির বলেন, মাদরাসার শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী আমাকে বার বার সভাপতি নির্বাচিত করে আসছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ। অতীতের মতো আগামীতেও নিষ্ঠার সাথে মাদরাসার সার্বিক উন্নয়নে কাজ করে যাব। বিশেষ করে আমি আরো কৃতজ্ঞতা জানাচ্ছি, আমাদের এমপি ইউছুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদয়ের কাছে। যিনি আমার উপর আস্থা রেখে আমাকে আবারো মনোনীত করেছেন।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!