আ’লীগের দলীয় মনোনয়পত্র পেলেন জিল্লুর রহমান জুয়েল

অনলাইন ডেক্স।।

134
চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হতে আওয়ামী লীগের ৬জন প্রার্থী দলীয় মনোনয়পত্র সংগ্রহ করে জমা দিলেও শেষ পর্যন্ত দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল।
দলীয় সূত্রে জানাযায়, ২৪ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যা সারে ৬টায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার (উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন) জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।
আর সেই সভা থেকে চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬প্রার্থীর মধ্যে একক মেয়র প্রার্থী হিসেবে জিল্লুর রহমান জুয়েলকে মনোনয়ন দিয়েছেন দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এদিকে আজ রাত সারে আটটায় মোবাইল ফোমের মাধ্যমে এই খবর চাঁদপুরে এসে পৌছালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থানরত যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শ্লোগান দিতে দিতে সড়কে মিছিল নিয়ে নেমে পড়েন।
এর পূর্বে ২৩ ফেব্রুয়ারী রবিবার সকালে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে ১০হাজার টাকার বিনিময়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে একই দিনের বিকেলে মনোনয়নপত্র পূরণ করে জমা দিয়েছেন ৬জন মেয়র প্রার্থী।
এরা হলেন, বর্তমান মেয়র ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভুঁইয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু।
আরো পড়ুনঃ
error: Content is protected !!