ইউনাইটেড ষোলনলের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টর।।

71

স্বেচ্ছাসেবী সংগঠন ইউনাইটেড ষোলনলের উদ্যেগে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র সেলাই মেশিন ও শীতের প্রসাধনী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামে বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ষোলনল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন। সভাপতিত্ব করেন আলহাজ আবদুল মালেক আখন্দ। উপস্থিত ছিলেন হাজী লুৎফুর রহমান মেম্বার, মোহাম্মদ আলী সরদার, হাজী আবদুল হাকিম,সমাজসেবক ফরহাদ আহমেদ, শিক্ষানুরাগী হাজী সালাউদ্দিন টিপু প্রমূখ।

শীতবস্ত্র বিতরণের সমন্বয়ক জাকারিয়া সুমন বলেন, ইউনাইটেড ষোলনলের উদ্যেগে তিন’শজন শীতার্তর মাঝে একটি করে কম্বল,দু’জন নারীর মধ্যে দু’টি সেলাই মেশিন , একজন অসুস্থ মানুষের জন্য একটি হুইল চেয়ার ও অর্ধশত মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে শীতের প্রসাধনী বিতরণ করা হয়।

ইউনাইটেড ষোলনলের প্রতিষ্ঠানা নাঈম জানান, আমাদের সংগঠনটি একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের সদস্যরা নিজেদের টাকায় সাধারণ মানুষের পাশে থাকে। এছাড়াও অনেক প্রবাসী রয়েছেন, যারা এই সংগঠনের মাধ্যমে আর্তমানবতার সেবায় অংশগ্রহণ করেন। সবার অংশগ্রহনে প্রতি বছরের মত এ বছরও শীতের শুরুতে শীতবস্ত্র কার্যক্রম শুরু করা হয়েছে। এ ধারা অব্যহত থাকবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!