ইউনিয়ন পরিষদের তপসিল ঘোষণা না হলে ও বইছে নির্বাচনী হাওয়া

সৌরভ মাহমুদ হারুন , বুড়িচং কুমিল্লা।।

78

কুমিল্লার বুড়িচং উপজেলা ৯ টি ইউনিয়ন নিয়ে গঠিত। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উক্ত ৯ ইউনিয়নের নিবার্চনের তপসিল ঘোষণা না হলে ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে নিয়ে ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। তবে মেম্বার প্রার্থীদের চেয়ে চেয়ারম্যান প্রার্থীদের সরব প্রচারণা কয়েক ধাপ এগিয়ে। আবার অন্য এক পরিসংখ্যানে দেখা গেছে উপজেলার ৯ ইউনিয়নের মধ্যে এ পর্যন্ত সময়ে প্রচার প্রচারণা ও গণসংযোগে যে ইউনিয়নটি বেশ এগিয়ে সেটা হলো বুড়িচং উপজেলার ২ নং বাকশীমুল ইউনিয়ন। উক্ত ইউনিয়ন থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ডজন খানেক প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করবে বলে জানান দিচ্ছে।

এর মধ্যে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগেরই ৬ জন প্রার্র্থী রয়েছে। বাকীগুলো বিএনপি, জাতীয় পার্টি ও অন্যান্য দল রয়েছে। সম্ভাস্য এসমস্ত প্রার্র্থীরা সামাজিক দূরত্ব মেনে বিয়ে, খৎনা, মিনি ক্রিকেট ও ফুটবল খেলা ও অন্যান্য ধর্মীয় অনুষ্ঠানে দাওয়াত গ্রহণ করে আসছেন। এরই অংশ হিসেবে গতকাল ১ জানুয়ারি শুক্রবার বিকেলে বুড়িচংয়ের ২ নং বাকশীমূল ইউনিয়নের কালিকাপুরে সামাজিক দূরত্ব মেনে এক গংসংযোগ কার্যক্রম সম্পন্ন করেন ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক মো. জয়নাল হোসেন শামীম।

তিনি বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালনসহ অনেক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা জাপার সভাপতি মো. জসিম উদ্দীন মাস্টার, আওয়ামীলীগ নেতা মো. নজরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলাম আখন্দ, প্রভাষক মো. মো. ফিরোজ মিয়া, নবীন আইনজীবি এড. কামাল হোসেন, যুবলীগ নেতা ইয়াসিন আখন্দ, মো.লিয়াক হোসেন মেম্বার, ধনু মুহুরী, কাজল, মো. কামাল হোসেন, মুনসাদ হোসেন,জাহিদ হোসেন, সাগর, ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি মো. আতিক , ৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. এনামূল হক আখন্দ, ছাত্রলীগ নেতা মো. সাখাওয়াত হোসেন, সাইফুল ইসলাম রাজীব, নেতা জসিম খানসহ
অন্যান্য সাধারণ ভোটারগণ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!