উৎসব আমেজের মধ্য দিয়ে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন

স্বপন আহাম্মেদ, চুনারুঘাট প্রতিনিধি।।

106

আহম্মদাবাদ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পূর্ন হয়েছে। শুকদেবপুর সরকারী প্রাথ‌মিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক আরিফুল ইসলাম হৃদয়ের সভাপতিত্বে এবং যুগ্ন আহবায়ক শাহীন আলমের,পরিচালনায় সম্মেলনে উদ্বোধক চিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্তিত চিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি বাবু সুব্রত পুরকায়স্থ। বিশেষ উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ এর জয়েন সেক্রেটারি অ্যাডভোকেট সুজন চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু তাহের,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসানাত চৌধরী( সঞ্জু) চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান মুজিব,আহাম্মদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন,সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু নাসের ,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান,সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ,স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, ছাত্রলীগ, এবং আহম্মদাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের অংশগ্রহণের মধ্য দিয়ে সম্মেলনটি সম্পন্ন হয়।

সম্মেলনে প্রধান অতিথি বাবু সুব্রত পুরকায়স্থ তার বক্তব্যে বলেন হাজার ১৯৭১সালের ৭ ই মার্চের বঙ্গবন্ধুর ভাষণের মধ্য দিয়ে দীর্ঘ নয় মাসের মুক্তিযুদ্ধে একটি লাল সবুজ পতাকার স্বাধীন বাংলাদেশ জন্মহয়।

তিনি বলেন চুনারুঘাট উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু কে আহম্মদাবাদ ইউনিয়ন নির্বাচনে নৌকার পার্থী ঘোষণা করে।সম্মেলন শেষে কাউন্সিলের মাধ্যেমে শাহীন আলমকে সভাপতি এবং চন্দ্র তাঁতীকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

আরো পড়ুনঃ
error: Content is protected !!