ইউপি নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদ ও পুননির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ থেকে।।

১০৯

দ্বিতীয় ধাপে ময়মনসিংহের হালুয়াঘাটের নড়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদ ও পুননির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীসহ সর্মথকরা। মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন চেয়ারম্যান প্রার্থী মো.সাইফুল ইসলাম। এসময় সদস্য প্রাথী মো. হারুনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, চয়ন কুমার সরকার, পল্লব ভাটসহ হালুয়াঘাটের নড়াইল ইউনিয়নবাসি উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে জানানো হয়, গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে নড়াইলের কাওয়ালীজান সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল ঘোষনার সময় উক্ত কেন্দ্রর পাশে কিছু ব্যালট ও সীলযুক্ত ব্যালট পেপার পাওয়া যায়। প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার এবং পোলিং অফিসারসহ কেন্দ্রটি জব্দ করেন। পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে কেন্দ্র নিয়ন্ত্রনে নেয়। উক্ত কেন্দ্রে ভোট কারচুপি হয়েছে এই মর্মে ভিডিও বক্তব্যে আশ্বস্ত করেন। তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন, যথাযথ কর্তৃপক্ষ বরাবর দরখাস্ত করেন, আমি আপনাদের পক্ষে সুপারিশ করব। আরো অভিযোগ করে বলেন, প্রার্থীর পক্ষের পোলিং এজেন্টদের বের করে দিয়ে ভোট গণনা করা হয় এবং কোন প্রকার স্বাক্ষর রাখা হয়নি নির্বাচন ফলাফল সীটে। যা দুর্নীতির সামিল।

সংবাদ সম্মেলনে আরো উল্লেখ করা হয়, তারা নির্বাচনে কারচুপির প্রতিবাদ জানিয়ে ও পুননির্বাচনের দাবিতে নির্বাচন কমিশন সচিবালয়ে আবেদন করেছেন যার অনুলিপি প্রশাসনের সংশ্লিষ্ট দপ্তরে প্রেরন করা হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!