ইসলামী ব্যাংক ভূইয়া বিজনেস পয়েন্ট এজেন্ট শাখার উদ্বোধন

সৌরভ মাহমুদ হারুন , নিজস্ব প্রতিবেদক।।

63

কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর গোবিন্দ পুর বাজারে বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃএর ফখরুল ইসলাম ভূইয়া বিজনেস পয়েন্ট এজেন্ট আউটলেট শাখা অনানুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃএর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহাবুব উল আলম। স্থানীয় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বুড়িচং উপজেলা আ্ওয়ামীলিগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা ক্যান্টনমেন্ট ইসলামী ব্যাংক বাংলাদেশ শাখা প্রধান ও ভিপি মোঃ হোসাইন আক্তার এবং পরিচালনা করেন ক্যান্টনমেন্ট শাখার সিনিয়র অফিসার মোঃ শরীফ আব্দুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আঞ্চলিক ম্যানেজিং ডাইরেক্টরস ইসলামী ব্যাংক বাংলাদেশ এর যথাক্রমে মুহাম্মদ মনিরুল মাওলা, মুহাম্মদ কায়সার আলী মোঃ ওমর ফারুক খান। অতিথি হিসেবে বক্তব্য রাখেন পীর যাত্রাপুর ইউনিয়ন আ্ওয়ামীলিগের সাবেক সভাপতি মোঃ ছফি উল্লাহ ঠিকাদার,সাবেক ইউনিয়ন আ্ওয়ামীলিগ সভাপতি এম এ আজিজ, আজাদ, বর্তমান সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন। এসময় উপস্থিত ছিলেন ভূইয়া বিজনেস পয়েন্ট এর সত্ত্বাধিকারী মোঃ ফখরুল ইসলাম ভূইয়া এবং ,এলাকার বীর মুক্তিযোদ্ধা, সুধী, শুভাকাঙ্ক্ষী ও গন্যমান্য ব্যক্তি বর্গ বৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!