উৎসবে মেতেছিল নীলফামারী আসেনি রা কা ব

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

১১৯

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে উত্তরের জেলা নীলফামারী মেতেছিল দিনভর উৎসবে। সকাল থেকে বিভিন্ন সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠন ছাড়াও রাজনৈতিক সংগঠন বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা নিয়ে প্রধান প্রধান শহর প্রদক্ষিণ করে।

সকল সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান র‌্যালীতে অংশ নিলেও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক অংশ না নেয়ায় রাকাবের ভিতরে বাহিরে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ব্যাংকের একাধিক সূত্র জানায়, বিএনপিমনা রাকাব, জোনাল ব্যবস্থাপক শাহিনুল ইসলাম পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে যখন গোটা দেশ উৎসবের আমেজে ভাসছিল তখন তিনি স্থানীয় শাখা ব্যবস্থাপকদের নিয়ে ভিডিও কনফারেন্স মেতে ওঠেন।

সকালে জেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালী বের করা হয়। একই সময়ে নীলফামারী জেলা পরিষদের উদ্যোগে প্রশাসক, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের নেত্রীত্বে বাজার ট্রাফিক মোড় থেকে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে। বিকেলে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনসমূহ বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে।

বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, এ্যাড. মমতাজুল হক, আবুজার রহমান, আরিফ হোসেন মুন, আমজাদ হোসেন, কামরুজ্জামান জামান, ওয়াদুদ রহমানসহ স্থানীয় নেত্রীবৃন্দ। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু চত্তর থেকে পদ্মা সেতুর দৈর্ঘে ম্যারাথন দৌঁড় এবং পৌর আওয়ামী লীগের উদ্যোগে মিষ্টি বিতরণ করা হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!