একসঙ্গে দুই শিশুকে ধর্ষণচেষ্টা যুবকের

44

অনলাইন ডেক্স।। গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মহেশপুর-কৃষ্ণপুর গ্রামে কচুক্ষেতে নিয়ে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে শহিদুল ইসলাম (২২) নামে এক যুবক। এতে অসুস্থ হয়ে পড়েছে দুই শিশু। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত শহিদুল ইসলাম সাদুল্যাপুর উপজেলার মহেশপুর-কৃষ্ণপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

এ ঘটনায় শুক্রবার (০৫ জুন) রাতে শহিদুল ইসলামের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্যাপুর থানা পুলিশের ওসি মাসুদ রানা।

মামলার এজাহার থেকে জানা যায়, পাশাপাশি বাড়ি হওয়ায় দুই প্রতিবেশীর চার বছর ও ছয় বছরের শিশুকে বৃহস্পতিবার দুপুরে পাশের কচুক্ষেতে নিয়ে যায় শহিদুল ইসলাম। সেখানে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে শহিদুল। এ সময় এক শিশুর মা মেয়ের নাম ধরে ডাকাডাকি শুরু করলে শহিদুল পালিয়ে যায়। পরে কচুক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় দুই শিশুকে উদ্ধার করা হয়।

এরপর দুই শিশুকে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য দুই শিশুকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশু দুটি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

সাদুল্যাপুর থানা পুলিশের ওসি মাসুদ রানা বলেন, এ ঘটনায় শহিদুল ইসলামের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা হয়েছে। মামলার বাদী নির্যাতনের শিকার এক শিশুর বাবা। ঘটনার পর থেকে আত্মগোপন করায় শহিদুলকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!