একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে কুমিল্লা কান্দিরপাড়ে আইএসও সার্টিফাইড মাস্ক বিতরণ

এমদাদুল হক সোহাগ।।

35
স্বাস্থ্য সংস্থা ঘোষিত মহামারী করোনা ভাইরাস থেকে খেটে খাওয়া মানুষদের কে সুরক্ষিত করার প্রয়াসে ফেইস মাস্ক বিতরণ করেছে একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের সদস্যরা।
একাউন্টিং এলামনাই এসোসিয়েশন ঐতিহ্যবাহী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের একাউন্টিং ডিপার্টমেন্ট এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত। শনিবার সকাল ১০ টা থেকে কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকায় রিক্সা অটো রিক্সা ও সিএনজি চালিত অটোরিকশার চালক, শ্রমিক সহ নিম্ন আয়ের মানুষ ও বিভিন্ন পরিচ্ছন্নতাকর্মীর মাঝে ওইসব ফেইস মাস্ক বিতরণ শুরু হয়। বিতরণ করা প্রতিটি মাস্ক আই এস ও সার্টিফাইড বলে জানিয়েছেন একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের সদস্যরা। অ্যাসোসিয়েশনের পক্ষে মাস্ক বিতরণ করেন একাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য কুমিল্লা সরকারি কলেজের একাউন্টিং বিভাগের বিভাগীয় প্রধান আনোয়ার হোসেন, এলামনাই এসোসিয়েশনের সদস্য এনসিসি ব্যাংক কুমিল্লা কান্দিরপাড় প্রিন্সিপাল অফিসার রহমত উল্লাহ রতন।
রহমত উল্লাহ রতন বলেন, এই ভয়াবহ দুর্যোগের সময় সাধারণ খেটে খাওয়া মানুষদের কথা চিন্তা করে আইএসও সার্টিফাইড মাস্ক বিতরণ করার জন্য আমরা উদ্যোগ গ্রহণ করেছি। এটি আমাদের ক্ষুদ্র একটি প্রয়াস। আগামীতে আরো বৃহৎ কর্মসূচি গ্রহণ করা হবে। যার যার অবস্থান থেকে সমাজের বিত্তশালী ও সামর্থবানরা এগিয়ে আসলে ও মানবিক কর্মসূচি গ্রহণ করলে খেটেখাওয়া নিম্ন আয়ের মানুষগুলো করোনার মতো ভয়াবহ ভাইরাসের আক্রমণ থেকে সুরক্ষিত থাকার পাশাপাশি অন্তত না খেয়ে মরবে না।
আরো পড়ুনঃ