এবার দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে মাদক উদ্ধার

অনলাইন ডেক্স।।

86

পূজার রেশ কাটতে না কাটতেই ফের সক্রিয় হয়ে উঠেছে মুম্বাইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্ত মামলায় ফের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হলো দীপিকা পাড়ুকানের ম্যানেজার কারিশ্মা প্রকাশকে।

এরই মধ্যে শোনা যাচ্ছে মঙ্গলবার কারিশ্মার বাড়িতে যান কর্মকর্তারা। সেখান থেকে মাদক উদ্ধার হয়েছে। ঘটনার পর থেকেই নাকি খোঁজ মিলছে না দীপিকার ম্যানেজারের।

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বেশ কিছুদিন পরে ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখার দায়িত্ব নিয়েছিল ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপরই একে পর এক ঘটনা ঘটে চলেছে।

রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক-সহ একাধিক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তালিকায় করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রাক্তন ক্রিয়েটিভ প্রডিউসারও রয়েছেন। এরই মধ্যে দীপিকার একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট প্রকাশ্যে আসে।

যেখানে ‘মাল’-এর খোঁজ করেছিলেন অভিনেত্রী। এরপরই দীপিকাসহ বলিউডের চার অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসে ডেকে পাঠানো হয়। দীপিকার পাশাপাশি বয়ান রেকর্ড করেন সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুলপ্রীত সিং।

সেই সময়ও কারিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। শোনা গেছিল, দীপিকা এবং তার ম্যানেজারকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছিলেন এনসিবির কর্মকর্তারা।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে বয়ান রেকর্ড করিয়েই গোয়ায় পরিচালক শকুন বাত্রার ছবির শুটিংয়ের কাজ পুনরায় শুরু করেন দীপিকা। কিন্তু দিওয়ালির আগেই বোধহয় ফের সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছেন বলিউডের ‘মস্তানি’।

আবারও তার ম্যানেজার কারিশ্মাকে ডেকে পাঠানো হয়েছে। মুম্বাইয়ের কান ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মী ছিলেন কারিশ্মা। মাদক কাণ্ডে সেই সংস্থার নামও উঠেছে। ইতোমধ্যেই সংস্থার মালিক মধু মন্টেনাকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি।

উল্লেখ্য, এর মধ্যেই আবার মুম্বাইয়ের ভরসোভা থেকে ৯৯ গ্রাম মারিজুয়ানাসহ হিন্দি টেলিভিশন অভিনেত্রী প্রীতিকা চৌহানকে গ্রেফতার করা হয়েছে। বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন নায়িকা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!