এমপিএল থেকে ব্যর্থ হয়ে বিদায় নিলেন আশরাফুল

অনলাইন ডেস্ক।।

83

১০০ বলের ময়মনসিংহ প্রিমিয়ার লিগের (এমপিএল) দ্বিতীয় দিনে ময়মনসিংহ টাইগার্স ও ওয়ারিয়র্সকে হারিয়ে জয় পেয়েছে ময়মনসিংহ সিক্সার্স ও ঈগলস।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল পৌনে ১০টায় নগরীর সার্কিট হাউস মাঠে প্রথম ম্যাচে ময়মনসিংহ টাইগার্সের মুখোমুখি হয় সিক্সার্স এবং দুপুর সোয়া ১টায় ময়মনসিংহ ঈগলসের বিপক্ষে মাঠে নামে ওয়ারিয়র্স।

প্রথম ম্যাচে ময়মনসিংহ টাইগারসকে ৮৫ রানের বড় ব্যবধানে হারিয়েছে ময়মনসিংহ সিক্সার্স। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় মোহাম্মদ আশরাফুলের দল টাইগার্স।

এদিকে টসে হেরে ব্যাট করতে নেমে সিক্সার্স ৭ উইকেটে সংগ্রহ করে ১৫৪ রান। টুর্নামেন্টে প্রথম হাফ সেঞ্চুরি ও ব্যক্তিগত সর্বোচ্চ ৫০ রান করেন মুনিম শাহরিয়ার। অল্পের জন্য হাফ সেঞ্চুরি না পেলেও ব্যক্তিগত ৪৪ রান করে দলকে বড় সংগ্রহের দিকে এগিয়ে নিয়ে যান আজমির।

এদিকে বোলিংয়ে টাইগার্সের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন সিজার, রাইহান ও সাকিল। জবাবে ব্যাট করতে নেমে ময়মনসিংহ টাইগার্স ১২.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে রান সংগ্রহ করে মাত্র ৬৯।

মোহাম্মদ আশরাফুল ইনিংসে সর্বোচ্চ ৩০ রান করেন। ব্যক্তিগত সর্বোচ্চ ৫০ রান করে মুনিম শাহরিয়ার ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। এদিকে প্রথম রাউন্ডে টানা দুই খেলায় হেরে ময়মনসিংহ প্রিমিয়ার লিগ থেকে কোনো জয় ছাড়ায় বিদায় নিলেন আশরাফুল।

এদিকে দিনের দুপুরের ম্যাচে ময়মনসিংহ ঈগলসের কাছে ৪ উইকেটে হেরেছে ময়মনসিংহ ওয়ারিয়র্স। টসে হেরে ব্যাট করতে নেমে ওয়ারিয়র্স ৫ উইকেটে ১১০ রান সংগ্রহ করে। সর্বোচ্চ ৩৪ রান করেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। ঈগলসের হয়ে দুটি করে উইকেট নেন ইলিয়াস সানি ও সাজ্জাদ।

জবাবে ৬ উইকেটে ১১১ রান করে টুর্নামেন্টে নিজেদের প্রথম জয় তুলে নেয় ঈগলস। সর্বোচ্চ ইলিয়াস সানি ২৭ বলে ৫০ এবং ৪০ রান করে করেছেন সৈকত। আরাফাত সানি ও রায়হান নিয়েছেন দুটি করে উইকেট। বল হাতে দুই উইকেট ও ব্যাট হাতে ৫০ রান করে অলরাউন্ডার নৈপুণ্যের জন্য ম্যাচ সেরা হয়েছেন ইলিয়াস সানি।

ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। প্রথম গ্রুপে প্রতি দল দুটি করে খেলায় অংশগ্রহণ করবেন। দ্বিতীয় দিনে আশরাফুলের ময়মনসিংহ টাইগার্স দুটি ম্যাচে হেরে ময়মনসিংহ প্রিমিয়ার লীগ থেকে বিদায় নিয়েছেন।

তৃতীয় দিন সকাল পৌনে দশটায় ময়মনসিংহ সিক্সার্স ময়মনসিংহ থান্ডার্স আর দুপুর ১টা ২৫ মিনিটে দ্বিতীয় ম্যাচে খেলবে ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ রাইডার্স।

আরো পড়ুনঃ
error: Content is protected !!