এরশাদের মৃত্যু বার্ষিকীতে রংপুরে পথ শিশুদের মাঝে ছাত্রসমাজের খাবার বিতরণ

129

স্টাফ করেসপন্ডেন্ট, মমিনুল ইসলাম রিপন (রংপুর)।। জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও সাবেক বিরোধী দলীয় নেতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে অসহায় পথ শিশুদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল হয়েছে।

বুধবার দুপুরে রংপুর নগরীর দর্শনা মোড়স্থ পল্লী নিবাসের লিচু বাগানে তার সমাধি কমপ্লেক্স প্রাঙ্গনে রংপুর মহানগর জাতীয় ছাত্রসমাজের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন।

মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফের সভাপতিত্বে এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, জেলার যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, মহাগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, মহানগর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছোট প্রমুখ। রংপুর জেলা ও মহানগর জাতীয় পাটি, ছাত্র সমাজসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।###

আরো পড়ুনঃ
error: Content is protected !!