ঐতিহাসিক ৭মার্চ জাতীয় দিবস ভাঙ্গা থানা পুলিশ কতৃক অনুষ্ঠিত

মাহমুদুর রহমান(তুরান) ,ভাঙ্গা (ফরিদপুর ) প্রতিনিধি।।

144

ঐতিহাসিক ৭মার্চ জাতীয় দিবস উপলক্ষে ভাঙ্গা থানা পুলিশ কতৃক আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চুরান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন সভা অনুষ্ঠিত হয়েছে।প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরি বলেন,বঙ্গবন্ধু সেদিন যদি ৭ই মার্চে সেই অগ্নিঝড়া ভাষন না দিত তাহলে আমরা বাংঙ্গালিরা মনে হয় আজও পরাধিন থাকতাম।

আমরা তার আদর্শ মেনে ,তার দেখান পথে হেটে তারমেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্টায়,তার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে উত্তরন করেছে।ফরিদপুর জেলার ভাঙ্গা থানা কর্তৃক আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বিকালে শেখ মুজিবুর রহমানের জিবনি ও ৭ই মার্চের ভাষণ নিয়ে আলোচনা করা হয় ।এরপর কেক কাটা হয় ।

ভাঙ্গা থানার তদন্ত ওসি বিকাশ মন্ডলের সভাপতিত্তে ,উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন এস.আই আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজি হেদায়েতউল্লাহ সাকলাইন,ভাঙ্গা থানার ট্রাফিক ওসি মেহেদি হাসান,মানিকদা ইউনিয়নের চেয়ারম্যান মো:আবু সাঈদ,বীরমুক্তিযোদ্ধা মো:বাহার।

আরো পড়ুনঃ
error: Content is protected !!