কচুয়ায় গোয়ালঘর থেকে গাভী চুরি

সাইফুল ইসলাম সুমন, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ।।

94

চাঁদপুরের কচুয়ায় একটি গোয়াল ঘরের দরজার রশি খুলে চোরেরা একটি গর্ভবতী সাইওয়ান গাভী নিয়ে গেছে। গত রবিবার রাতে উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের মেঘদাইর গ্রামের লালু মিয়ার বাড়ি থেকে এ গাভীটি চুরি হয়। লালু মিয়া ওই গ্রামের মৃত. সেকান্দর আলীর ছেলে। চুরি হওয়া গাভীটির দাম ১ লাখ টাকা হবে বলে জানিয়েছেন গাভীটির মালিক। এ ব্যাপারে কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্র ও সরেজমিনে জানা যায়, গত রবিবার মেঘদাইর গ্রামের লালু মিয়ার গোয়াল ঘর থেকে একটি সাইওয়ান গাভী চুরি হয়। অভিযোগে উল্লেখ করেন, ওই দিন রাতে গাভীকে খাবার দিয়ে ভালো ভাবে গাভীর গলায় থাকা চিকলে তালা দিয়ে ঘরে গিয়ে তারা ঘুমিয়ে পড়েন, পরদিন সোমবার সকালে তারা গোয়ল ঘরের দরজা খোলা দেখে ভিতরে প্রবেশ করে দেখেন গাভীটি নেই। পরে এদিক-ওদিক অনেক খোঁজাখুঁজি করার পরও গাভীটির সন্ধান পাওয়া যায়নি।

সাইওয়ান গাভীটি ১০ মাসের গর্ভবতী, গায়ের রং লাল মরিচা কালার, মাথায় ৬ ইঞ্চি পরিমাণ লম্বা সিং এবং মাথার অংশ সামান্য কালো রয়েছে বলে গাভীর বর্ণনা দিয়ে অভিযোগে উল্লেখ করেন।লালু মিয়ার স্ত্রী দেলোয়ারা বেগম জানান, রাতে গাভীকে খাবার দিয়ে ভালো ভাবে গাভীর গলায় থাকা চিকলে তালা দিয়ে আমরা ঘরে গিয়ে তারা ঘুমিয়ে পড়ি, সকালে তারা গোয়াল ঘরের দরজা খোলা দেখে ভিতরে প্রবেশ করে দেখি গাভীটি নেই।

কে বা কাহারা নিয়েছে তা আমরা জানিন।এব্যাপারে কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন বলেন, গরুটি চুরির ঘটনায় একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।কচুয়ার মেঘদাইর গ্রামে চুরি হওয়া গাভীর গোয়ালঘর।

আরো পড়ুনঃ
error: Content is protected !!